Mission Raniganj: জীবনের 'সেরা ছবি', বললেন অক্ষয় কুমার

মিশন রানিগঞ্জ দীর্ঘস্থায়ী বিশ্বাসকে শক্তিশালী করে যে হিন্দি সিনেমার সত্য গল্পগুলিকে একা ছেড়ে দেওয়া উচিত, বিশেষ করে যদি অক্ষয় কুমারকে অ্যাকশনের কেন্দ্রে রাখতে হয়।

author-image
Adrita
New Update
স

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ অক্ষয় কুমার এবং পরিণীতি চোপড়া অভিনীত সিনেমা ''মিশন রানিগঞ্জ'' গত ৬ অক্টোবর মুক্তি পেয়েছে সিনেমা হলে। কিন্তু শুরু থেকেই মাইন ইঞ্জিনিয়র যশবন্ত গিলের উপর তৈরি এই বায়োপিক ছাপ ফেলতে ব্যর্থ হয়েছে দর্শকের মনে। শুক্রবার মুক্তির দিন ব্যবসা ছিল ৩ কোটিরও নীচে। ৫ দিনে আয় মাত্র ১৫ কোটি। যদিও অক্ষয় জানিয়ে দিলেন বক্স অফিসে যতই ব্যর্থতা আসুক, তার কেরিয়ারের সেরা ছবি মিশন রানিগঞ্জ। 

বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শের মতে, মিশন রানিগঞ্জের সপ্তাহান্তে ব্যবসা "এর যোগ্যতা এবং প্রতিবেদনের সাথে সামঞ্জস্যপূর্ণ ছিল না।" প্রথম সপ্তাহান্তে ₹১২.৬০ কোটি সংগ্রহের সাথে বক্স অফিসে ছবিটি "মার্কের নিচে" ছিল। ছবিটি 6৬ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পায়। X (আগের টুইটারে) একটি পোস্টে তরণ আদর্শ লিখেছেন, "মিশন রানিগঞ্জের উইকেন্ড ১-এর নীচে রয়েছে... ২য় দিনে উন্নতি করেছে, কিন্তু #INDvAUS দ্বারা প্রভাবিত হয়েছে ৩য় দিনে ম্যাচ... উইকএন্ড বিজ তার গুণাবলী/প্রতিবেদনের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়, তবে যদি এটি আজ থেকে [সোমবার] টিকে থাকে, ঠিক #Dussehra২০২৩ পর্যন্ত, তাহলে একটি শালীন মোট জমা করার সুযোগ রয়েছে... শুক্রবার ২.৮০ কোটি, শনিবার ৪.৮০ কোটি, রবিবার ৫ কোটি। মোট: ১২.৬০ কোটি টাকা। #India biz. #Boxoffice। "

hiring.jpg

মিশন রানীগঞ্জ ছবিটি রুস্তম খ্যাত তিরু সুরেশ দেশাইয়ের পরিচালনায় বানানো। অক্ষয়ের পরিণীতি ছাড়াও এই সিনেমায় রয়েছেন কুমুদ মিশ্র, পবন মালহোত্রা, রবি কিষণ, রাজেশ শর্মা, বীরেন্দ্র সাক্সেনা, প্রমুখ আছেন। 

অক্ষয় কুমার এই সিনেমা প্রসঙ্গে সাংবাদিকদের বলেছেন, " এটি একটি বাণিজ্যিক ছবি নয়। এটি যতটা আয় করা উচিত ছিল তা করেনি। কিন্তু, আমি এখানে এসেছি জেনেছি যে ছবিটি ভালো ব্যবসা করেনি, ছবিটির মালিক হতে- এবং আমি এখন পর্যন্ত প্রায় ১৫০টি চলচ্চিত্র করেছি - এবং বলি যে এটি আমার সেরা চলচ্চিত্রগুলির মধ্যে একটি। " 

hiring 2.jpeg

তিনি আরও বলেন, ‘ আমি ঝুঁকি নিতে ভালোবাসি। এই ধরনের সিনেমা নির্মাণ এক ধরনের ঝুঁকি। তবে আমাকে এয়ারলিফট বা প্যাডম্যানের মতো সিনেমা সন্তুষ্টি দেয়। আমি অনায়াসেই রাওডি রাঠোর বা সিং ইজ কিং-এর মতো সিনেমা বানিয়ে এর তিন গুণ আয় করতে পারি। আমি বলছি না এই ধরনের কাজ আমি করব না। তবে একটা ব্যালেন্স করে চলব। ’