মালায়ালম সুপারস্টারের মেয়ের বিয়ে, হাজির প্রধানমন্ত্রী মোদী

বিয়ের পিঁড়িতে বসেছেন মালায়ালম অভিনেতা ও রাজনীতিক সুরেশ গোপীর মেয়ে ভাগ্য।

author-image
Adrita
New Update
গ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেতা এবং রাজ্যসভার সাংসদ সুরেশ গোপীর মেয়ে ভাগ্য। ১৭ জানুয়ারি পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে সারেন তিনি। মামুটি, মোহনলাল, জয়রাম এবং দিলীপের মতো মলয়ালি তারকারাও বিয়েতে উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও উপস্থিত ছিলেন এবং নব দম্পতিকে আশীর্বাদ করেছেন।

১৭ জানুয়ারি, সুরেশ গোপীর কন্যা ভাগ্য সুরেশ ব্যবসায়ী শ্রেয়াস মোহনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। মামুটি, মোহনলাল, জয়রাম এবং দিলীপের মতো মলয়ালম সিনেমার বিশিষ্ট ব্যক্তিরা বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। এমনকী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও উপস্থিত ছিলেন। 

তারকা খচিত এই ইভেন্টটিকে মলয়ালম ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বড় বিয়ে হিসেবে সমাদৃত হচ্ছে। মামুটি এবং মোহনলাল তাঁদের পরিবারের সাথে উদযাপনে সামিল হয়েছিলেন। বিয়েতে উপস্থিত হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নব দম্পতিকে মালা পরিয়ে দেন।

মামুটি শেষবার 'কাথাল: দ্য কোর'-এ দেখা গিয়েছিল, যেখানে তিনি জ্যোতিকার সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করেছিলেন। মোহনলালকে পরবর্তীতে দেখা যাবে 'মালাইকোট্টাই ভালিবান'-এ। সুরেশ গোপীকে আসন্ন ফিল্ম 'কাভাল'-এও দেখা যাবে, নিথিন রেনজি পানিকার পরিচালিত একটি অ্যাকশন থ্রিলার যেটিতে রেঞ্জি পানিকার একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন। জয়রামকে শেষ দেখা গিয়েছিল 'হাই, নান্না'-তে ননী, মৃণাল ঠাকুর, অঙ্গদ বেদী এবং অন্যান্যদের সঙ্গে। তাঁকে পরবর্তীতে দেখা যাবে রামচরণ এবং কিয়ারা আদভানির 'গেম চেঞ্জার'-এ।

এক্ষেত্রে উল্লেখ্য যে, সুরেশ গোপী একজন ভারতীয় অভিনেতা, রাজনীতিবিদ, প্লেব্যাক গায়ক এবং টেলিভিশন উপস্থাপক। তিনি প্রধানত মালয়ালম সিনেমায় কাজ করেন এবং কিছু তামিল , তেলেগু , কন্নড় এবং বলিউড ছবিতেও উপস্থিত হয়েছেন । সুরেশ ১৯৬৫ সালের ওদাইল নিন্নু চলচ্চিত্রে শিশু হিসাবে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন । তিনি ১৯৮৬ সালে একজন প্রাপ্তবয়স্ক হিসাবে আত্মপ্রকাশ করেন এবং তারপর থেকে তিনি ২৫০ টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন । সুরেশ গোপী কালিয়াত্তম চলচ্চিত্রে অভিনয়ের জন্য ১৯৯৮ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং কেরালা রাজ্য চলচ্চিত্র পুরস্কারের প্রাপক । তিনি ভারতের সংসদের উচ্চকক্ষ রাজ্যসভার মনোনীত সদস্য ছিলেন।