"ফাইটার" সিনেমার বিরুদ্ধে আইনি নোটিশ!

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত 'ফাইটার' সিনেমা আবারও উঠে এল আলোচনা-সমালোচনার শীর্ষে। এর আগে এই সিনেমাকে একাধিক উপসাগরীয় দেশে নিষিদ্ধ করা হয়েছে। এবার, বায়ুসেনার পোশাকের অবমাননা করা হয়েছে বলে অভিযোগ ভারতীয় বায়ু সেনাবাহিনীর উইং কমান্ডারের।

New Update
FIGHTERRR.JPG

নিজস্ব সংবাদদাতা : কিছুদিন আগেই জানা যায় সিদ্ধার্থ আনন্দ পরিচালিত "ফাইটার" ছবি নিয়ে শুরু থেকেই জল্পনা তুঙ্গে। ছবি রিলিজের আগেই একাধিক উপসাগরীয় দেশে নিষিদ্ধ করা হয়েছে এই সিনেমাকে। সেন্সর বোর্ডের নির্দেশে বেশ কিছু দৃশ্য বাদও পরেছে। এবার নতুন করে আইনি বিপাকে জড়ালো এই সিনেমা।

পুলওয়ামা, বালাকোট এয়ার স্ট্রাইকের কাহিনী নিয়ে তৈরি ভারতীয় বায়ুসেনার এই ছবিতে হৃত্বিক এবং দীপিকার যে চুম্বন দৃশ্য রয়েছে তা নিয়ে সমস্যার আঁচ পাওয়া গেছে। ভারতীয় বায়ু সেনাবাহিনীর উইং কমান্ডার সৌম্যদীপ দাস অভিযোগ দায়ের করছেন 'ফাইটার' টিমের বিরুদ্ধে । তিনি আইনি নোটিশ পাঠিয়েছেন বলেই সূত্রের খবর। তিনি আরও জানান, 

"IAF ইউনিফর্ম একটি পোশাক নয়, এটি কর্তব্য, জাতীয় নিরাপত্তা এবং নিঃস্বার্থ সেবার প্রতি অঙ্গীকারের প্রতীক। ব্যক্তিগত প্রেমের দৃশ্যের জন্য এই পবিত্র প্রতীকটি ব্যবহার করে,  আমাদের দেশের সেবায় অগণিত অফিসারদের গভীর ত্যাগের অবমাননা হয়েছে।"

এইসব কারণে চুম্বন দৃশ্যে  বায়ুসেনা সম্পর্কে দেশের মানুষের কাছে ভুল বার্তা পৌঁছানো এবং অফিসারদের অবমাননা করার অভিযোগ তুলে আইনি নোটিশ পাঠিয়েছেন অসমের ওই বায়ুসেনা আধিকারিক।

 

flamefood1

 

cityaddnew

 

flavourfood