‘জাতীয় কন্যা দিবসে’ নিসাকে নিয়ে আবেগঘন পোস্ট কাজলের, কী লিখলেন বলি নায়িকা

‘জাতীয় কন্যা দিবসে’ মেয়ে নিসার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন কাজল।

author-image
Adrita
New Update
ড

নিজস্ব সংবাদদাতাঃ ‘জাতীয় কন্যা দিবসে’ মেয়ে নিসাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট করেছেন অভিনেত্রী কাজল। পোস্টে বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রশ্ন নিজেকে করেছেন অভিনেত্রী।

এ দিন মেয়ে নিসার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন কাজল। ছবিটা তুলেছেন কাজল-পুত্র যুগ। ‘দ্য ট্রায়াল’ অভিনেত্রী পোস্টে লিখেছেন, ‘যখনই আপনার একটি মেয়ে থাকবে, তাকে নিয়ে আপনার ভাবনা আসবেই দুনিয়া ওকে নিয়ে কী ভাবছে? পুরুষ সহযোগীদের সঙ্গে কি সে দাঁড়াতে পারবে এবং বিশ্ব তাকে সমর্থন করবে.. আসুন এই দিনে আমরা আমাদের মেয়েদেরকে বিশ্বের নির্বিশেষে নিজেদের দাঁড়ানোর জন্য যথেষ্ট শক্তিশালী করে তুলি এবং এই পৃথিবীকে এমন একটি জায়গা সেখানে যেন তাদের মেয়েরাও উন্নতি করতে পারে… চলুন এর উপরে কাজ করা যাক। @nysadevgan #nationalgirlchildday #shotbyyugdevgan’। 

নিজে খ্যাতনামী অভিনেত্রী কাজল। স্বামী অজয় দেবগন। বাবা-মা দু’জনেই তারকা হওয়ার সুবাদে তাঁদের সন্তানরা ছোট থেকেই প্রচারের আলোয়। কাজলের দুই সন্তান— নিসা ও যুগ। মেয়ে নিসা বড়, ছেলে যুগ এখনও নাবালক। ২০ বছরের তরুণী কাজল-কন্যা নিসা। এর মধ্যেই নিজের পরিচিতি তৈরি করে ফেলেছেন তিনি। তবে তা পেশার কারণে নয়, তাঁর জীবনযাপনের কারণে।

২০০৩ সালে জন্ম নিসার। সোশ্যাল মিডিয়া সেনসেশন সে। পার্টি করতে খুব ভালোবাসেন কাজল-কন্যা। কখনও আবার পোশাকের কারণে বিতর্কে জড়িয়েছেন এই তারকা-কন্যা। ভবিষ্যতে পেশা হিসাবে অভিনয়কেই বাছবেন কি না, তা এখনও খোলসা করেননি তিনি। তবে এই মুহূর্তে জীবনকে উপভোগ করাই এক মাত্র লক্ষ্য নিসার।

সুইৎজারল্যান্ডের জিলন ইন্সটিটিউটে স্নাতকোত্তরের পড়াশোনা করছেন, তবে ভারতেও লম্বা সময় কাটাতে দেখা যায় তাঁকে। নিসার বলিউড ডেবিউ নিয়ে ইতিমধ্যেই চর্চা সর্বত্র। এই প্রসঙ্গে ২০২২ সালে কাজল এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমি একেবারেই বলতে পারব না’। হসপিটালিটি ম্যানেজমেন্টের ছাত্রী নিসা, শেফ হওয়ার স্বপ্ন তাঁর। একথা বলতে শোনা গিয়েছে আগে। 

দুই ছেলে-মেয়েকে বরাবরই স্বাধীন ভাবে মানুষ করেছেন অভিনেত্রী। সন্তানরা নিজেদের নিয়ে বেশ আত্মবিশ্বাসী, সে কথা নিজেই জানিয়েছেন কাজল। গায়ের রং নিয়ে, কখনও নিন্দুকদের চক্ষুশূল হয়েছে নিসার বিলাসবহুল জীবনযাপন। রাতের পার্টি থেকে সাজপোশাক— সব নিয়েই কথা শুনতে হয়েছে তাঁকে। সর্ব ক্ষণই মেয়েকে নিয়ে নানা মন্তব্য কানে যায় কাজলের। ছেলে যুগ অবশ্য এখনও বয়সে অনেকটা ছোট। তবু রেহাই নেই। হামেশাই ছেলেমেয়েকে নিয়ে কদর্য মন্তব্যের মুখে পড়তে হয় কাজলকে। তাই এ সবের ঝক্কি সামলাতে ছোট থেকে ছেলেমেয়েকে কী উপদেশ দিয়েছেন অভিনেত্রী ?

স্ব

স

স