ট্রোলারদের কটাক্ষের জবাবে ‘মধ্যমা’ শুভশ্রীর

টলিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী। অভিনয়ে পাশাপাশি এখন তিনি প্রযোজকও বটে। ব্যক্তিগত জীবনের পাশাপাশি দক্ষ হাতে সামলাচ্ছেন পেশাগত জীবন।

author-image
Adrita
New Update
এফের

নিজস্ব সংবাদদাতাঃ টলিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী। সদ্য দ্বিতীয়বার মা হয়েছেন। তার পরও ট্রোল যেন পিছু ছাড়ছে না নায়িকার। তবে ট্রোলারদের উদ্দেশ্যে বিশেষ বার্তা ছুঁড়লেন নায়িকা। মেয়ের মা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শুক্রবার রাজ এবং শুভশ্রীর কোল আলো করে এসেছে ইয়ালিনি। যৌথ বিবৃতি দিয়ে দ্বিতীয়বার ববা-মা হওয়ার খবর নিজেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাগ করে নিয়েছিলেন টলিউডের তারকা দম্পতি। একই সঙ্গে জানিয়েছিলেন একরত্তির নাম রেখেছেন ইয়ালিনি চক্রবর্তী। দম্পতির আরও এক পুত্র রয়েছে, নাম ইউভান। 

hiring.jpg

টলিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী। অভিনয়ে পাশাপাশি এখন তিনি প্রযোজকও বটে। ব্যক্তিগত জীবনের পাশাপাশি দক্ষ হাতে সামলাচ্ছেন পেশাগত জীবন। সদ্য দ্বিতীয়বার মা হয়েছেন। তার পরও ট্রোল যেন পিছু ছাড়ছে না নায়িকার। কখনও বাড়তি ওজন নিয়ে আবাক কখনও দেহের গঠন কিংবা অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ করার জন্যও ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী। নেতিবাচক মন্তব্যকে সচরাচর এড়িয়ে চলেন শুভশ্রী। তবে এ বার সপাটে জবাব ছুঁড়লেন। 

অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ চালিয়ে গিয়েছেন। বিভিন্ন সময় সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সদ্য একটি ভিডিয়ো পোস্ট করে যাবতীয় ট্রোলিংয়ের উত্তর দিয়ে দিলেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে, অন্তঃসত্ত্বা অভিনেত্রী কাজের ব্যস্ততার ফাঁকে একাধিক ট্রোল-কটাক্ষ পড়ছেন নিজের ফোনে। মুখে কোনও উত্তর দেননি তিনি। তাঁর চোখে-মুখে বিরক্তির ছাপ। শুধু হাতের আঙুল দিয়ে ইঙ্গিত করে বুঝিয়ে যেন এসবে তোয়াক্কা করেন না।

 

অর্থাৎ, সাফ বোঝা যাচ্ছে কোনও ট্রোলিং বা কটাক্ষকে পাত্তা দেন না তিনি। জীবন বাঁচেন নিজের ছন্দে। এদিকে, দ্বিতীয় সন্তান জন্মের পর থেকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভাসছেন রাজ-শুভশ্রী। কাছের মানুষেরাও শুভেচ্ছা জানিয়েছেন। অনুরাগীদের ভালোবাসায় আপ্লুত শুভশ্রী রবিবার সকাল সকাল সোশ্যাল মিডিয়া পোস্ট করে লিখেছেন, ‘হ্যালো সকলকে, আমাদের একরত্তি আসার পরে আমরা সত্যিই ভালোবাসায় ভরে রয়েছি। ক্ষমা চাইছি সকলের শুভেচ্ছা বার্তা এবং ভালোবাসার উত্তর না দিতে পেরে। সকল শুভাকাঙ্খী এবং ভালোবাসার মানুষদের অনেক অনেক ধন্যবাদ। আমি কৃতজ্ঞ’। রবিবার সকাল সকাল হাসপাতালের বিছানায় বসে ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি সেলফিও পোস্ট করেছেন শুভশ্রী। হাসপাতালে পোশাকে দেখা মিলেছে টলি নায়িকার। সেই ছবিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

hiren