দীপিকার সাথে রোম্যান্স ডুব হৃতিকের, আসছে নতুন চমক

বিক্রম বেদা-র ব্যর্থতা ঝেড়ে ফেলে ফাইটার নিয়ে বক্স অফিসে হাজির হচ্ছেন হৃতিক। স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটি হয়ে সামনে এলেন সাবার মনের মানুষ।

author-image
Adrita
New Update
ইয়হ্য

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বছর ঘুরলেই ৫০-এ পা দেবেন বলিউডের গ্রিড গড! আর ২০২৪-এ হৃতিক ভক্তদের জন্য সবচেয়ে বড় উপহার ‘ফাইটার’। বিক্রম বেদা সেভাবে সাড়া ফেলেনি, ব্যর্থতা ঝেড়ে ফেলে এবার বায়ুসেনার স্কোয়াড্রন লিডার তিনি। চলতি বছরের গোড়াতেই ‘ফাইটার’-এর ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছিলেন অভিনেতা। এবার নিজের চরিত্রের সঙ্গে ভক্তকূলের পরিচয় করালেন। স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটি হয়ে সামনে এলেন হৃতিক। পরনে সেনার পোশাক, পড়ন্ত রোদ ঝলমল করছে হ্যান্ডসাম বায়ুসেনা আধি শামশেরের মুখে। তার কটা চোখের দৃঢ় চাউনি শিহরণ জাগাবে। চোখ থেকে সদ্য রোদচশমা খুলেছেন, ছবির প্রেক্ষাপট একেবারে ঝাপসা। 

hiren

 

 

হৃতিকের পোস্টে কমেন্টের বন্যা। নায়কের ঘনিষ্ঠ বন্ধু ফারহান লেখেন, ‘ভীষণ তীক্ষ্ণ দেখাচ্ছে’। ইউটিউবার আশিস চাঁচলানি কমেন্ট করেন-'হৃতিক স্যার নিজের জ-লাইন দিয়ে আমার হাতের শিরাই কেটে দিন!' হৃতিকের প্রেমিক সাবা আজাদ লেখেন- ‘গো প্যাটি!!!’ অভিনেতার প্রাক্তন শ্যালক জায়েদ খানের মন্তব্য- ‘এক নম্বর, অসাধারণ’। ঘোষণার পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে এই ছবি। গত তিন বছর ধরে হা-পিত্যেশ করে ভক্তরা বসে রয়েছে রুপোলি পর্দায় প্রথমবার একসঙ্গে হৃতিক-দীপিকার রসায়ন দেখবে বলে। হ্য়াঁ, ফিল্মি কেরিয়ারে প্রথমবার জুটিতে এই দুই তারকা। ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। ‘পাঠান’ পরিচালকের সঙ্গে আগেই ‘ব্যাং ব্যাং’, ‘ওয়ার’-এর মতো সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন হৃতিক, ফের চেনা মাঠে গোল দিতে প্রস্তুত তিনি।

‘ফাইটার’- ছবির জন্য কঠোর ওয়ার্কআউটের পর চেহারা বদলেছেন হৃত্বিক। কমিয়ে ফেলছেন ওজন। নিয়েছেন মার্শাল আর্টের প্রশিক্ষণও। জানা গিয়েছে 'ফাইটার'-এর বেশিরভাগ অ্যাকশন থাকবে আকাশে, যা আগে কখনও ভারতীয় ছবিতে দেখা যায়নি। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ভায়াকম ১৮ মোশন পিকচার্স। বিগ বাজেট ছবি ‘ফাইটার’- থাকবে আন্তর্জাতিক মানের অ্যাকশন দৃশ্য। পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এই ছবির চিত্রনাট্য লিখছেন প্রাক্তন সেনা অফিসার রমন চিব। এই ছবিতে করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়কে দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়। ফাইটারের ঘোষণা সেরে হৃতিক জানিয়েছিলেন, ‘দেশের থেকে বড় আর কোনও প্রেমিকা হয় না…ত্রিরঙ্গায় মোড়া কফিনের চেয়ে বেশি দামি আর কিছুই নয়’। উল্লেখ্য, এর আগে ‘লক্ষ্য’ ছবিতে আর্মি অফিসারের চরিত্রে দেখা গিয়েছিল হৃত্বিককে। ২০২৪-এর ২৫শে জানুয়ারি মুক্তি পাবে এই ছবি।  

hiren