মৃত্যুমুখ থেকে ফিরলেন প্রাক্তন বলি অভিনেত্রী

গায়ত্রী জোশী তার মডেলিং ক্যারিয়ার শুরু করেন মুম্বইয়ের একটি কলেজে পড়াকালীন। তিনি গোদরেজ, এলজি, পন্ডস, বম্বে ডাইং, সানসিল্ক এবং ফিলিপ্সের মতো ব্র্যান্ডের বিজ্ঞাপনে কাজ করেন। হুন্ডাই-এর বিজ্ঞাপনে শাহরুখের সঙ্গে প্রথম কাজ করেন গায়ত্রী।

author-image
Adrita
New Update
স

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ভয়াবহ সড়ক দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন প্রাক্তন বলিউড নায়িকা (Bollywood actress) গায়ত্রী জোশী (Gayatri Joshi)। জানা গিয়েছে, স্বামী বিকাশ ওবেরয়ের সঙ্গে ইতালিতে (Itally) ভ্রমণ করার সময় গাড়ি দুর্ঘটনার (Car Accident) কবলে পড়েন তারা। তবে এই সড়ক দুর্ঘটনায় এক ইতালীয় বৃদ্ধ দম্পতির মৃত্যু হয়েছে। গায়ত্রী সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানিয়েছেন, ‘বিকাশ এবং আমি ইতালিতে আছি। আমরা এখানে একটি দুর্ঘটনার মুখোমুখি হই (একাধিক গাড়ির সংঘর্ষ)। ঈশ্বরের কৃপায়, আমরা দুজনেই একদম ভালো আছি। ল্যাম্বরগিনি এবং ফেরারি-সহ বেশ কয়েকটি গাড়ি একই সঙ্গে ক্যাম্পার ভ্যানটিকে ওভারটেক করার চেষ্টা করলে দুর্ঘটনাটি ঘটে।’ 

hiring.jpg

জানা গিয়েছে, ফেরারিটিতে আগুন ধরে যায়। ভিতরে সুইস দম্পতি মেলিসা ক্রাউটলি (৬৩) এবং মার্কাস ক্রাউতলি (৬৭) ছিলেন। তাঁরা দুজনেই মারা যান। দুর্ঘটনার ভিডিও ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

hiring 2.jpeg