শাহরুখ-প্রীতিকে ফের একসঙ্গে দেখতে চান ভক্তরা ! 'বীর জারা' জুটির নতুন ছবি আসবে কি ?

প্রীতি জিন্টা এবং শাহরুখ খান উপস্থিত।

author-image
Adrita
New Update
ফদ

নিজস্ব সংবাদদাতাঃ আইপিএলের মরশুম শুরু হয়ে গিয়েছে। আর তার দ্বিতীয়দিনেই ম্যাচ ছিল কেকেআর আর পঞ্জাব কিংসের। এই দুই দলই তাদের দুটো ম্যাচে বিজয়ী হয়েছে। আর এই ম্যাচ দুটোতে দুই দলের মালিক শাহরুখ খান এবং প্রীতি জিন্টা উপস্থিত ছিলেন। তাঁদের দুজনের লুকে মুগ্ধ হয়েছেন সকলে। আর তারপরই তাঁদের নতুন দাবি প্রকাশ্যে এসেছে। শাহরুখ এবং প্রীতিকে তাঁরা আবারও একসঙ্গে দেখতে চান। কেকেআর আর পঞ্জাব কিংস তাদের প্রথম ম্যাচে বিজয়ী হয়েছে। আর এই দুই ম্যাচেই দুই দলের মালিক প্রীতি জিন্টা এবং শাহরুখ খান উপস্থিত ছিলেন।

ওঁদের দেখেই তো...' শাহরুখ-প্রীতিকে ফের একসঙ্গে দেখতে চান ভক্তরা! দাবি মেনে 'বীর  জারা' জুটির নতুন ছবি আসবে কি? - Fans want a Shah Rukh Khan and Preity Zinta  reunion after ...

শাহরুখ খান এদিন কেকেআরের ম্যাচ দেখতে সাদা টি শার্ট এবং জিন্স পরে এসেছিলেন। সঙ্গে ছিল সানগ্লাস। অন্যদিকে প্রীতি জিন্টা সাদা কুর্তি এবং লাল ফুলকারি ওড়না পরেছিলেন। তাঁদের এই ছবি দুটো সোশ্যাল মিডিয়ায় ভক্তরা ভাগ করে নিয়েছেন। সেখানেই এক ব্যক্তি লেখেন, 'আইপিএলে শাহরুখ খান এবং প্রীতি জিন্টাকে দেখে দারুণ লাগছে। আমরা ওদের টিভিতে দেখেই বড় হয়েছি। বলিউডের অন্যতম সেরা জুটি হলেন তাঁরা।' কেউ আবার লেখেন, 'আজকের বীর জারার গল্প সম্পূর্ণ হল। প্রীতি জিন্টা এবং শাহরুখ খান দুজনেই আগুন পুরো।' কেউ আবার তাঁদের দুজনকেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের দুজনের দুটো দল আলাদা আলাদা ম্যাচে জয়ী হওয়ায়। সেখানে তিনি একটি GIF পোস্ট করেন যেখানে প্রীতি এবং শাহরুখকে বীর জারা ছবির লোড়ি গান নাচতে দেখা যাচ্ছে।

শাহরুখ খান এবং প্রীতি জিন্টাকে প্রথমবার জুটি বাঁধতে দেখা যায় দিল সে ছবিটিতে। ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল মণি রত্নম পরিচালিত এই ছবিটি। এরপর তাঁদের আবারও ২০০৩ সালে মুক্তি পাওয়া নিখিল আডবানির ছবি কাল হো না হোতে দেখা গিয়েছিল। ২০০৪ সালে বীর জারা ছবিতে তাঁদের দেখা যায়। ২০০৬ সালে মুক্তি পায় তাঁদের জুটির শেষ ছবি কভি আলবিদা না কেহনা। তবে সেই অর্থে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল রব নে বনা দি জোড়ি ছবিতে। সেই ছবি ২০০৮ সালে মুক্তি পেয়েছিল।

মাঝখানে প্রীতি জিন্টা দীর্ঘদিন কোনও ছবিতে কাজ করেননি। আবারও তাঁকে আগামীতে রাজকুমার সন্তোষীর লাহোর ১৯৪৭ এ দেখা যাবে। শাহরুখ খানকে শেষবার ডাঙ্কি ছবিতে দেখা গিয়েছে। এটি ২০২৩ সালের ডিসেম্বর মাসে মুক্তি পেয়েছিল।