শাহরুখপত্নী গৌরীকে ইডির নোটিস ! কি হল ?

কত টাকার বিনিময়ে এই চুক্তি হয়েছিল? গৌরীর চুক্তির কাগজপত্রও নাকি খতিয়ে দেখা হবে।

author-image
Adrita
New Update
দফ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ‘ডাঙ্কি’র (Dunki) মুক্তির ঠিক দুদিন আগে এমন বিস্ময়কর খবরে প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কিন্তু আসল ঘটনা কী ? সূত্র মারফত জানা গিয়েছে যে আসলে বলিউডের কিং খানের পত্নী গৌরী খানকে নোটিস দিল এনফোর্সমেন্ট ডিরোক্টোরেট বা ইডি। একটি বিজ্ঞাপনের সঙ্গে জড়িত থাকার জন্যই বিপাকে পড়েছেন গৌরী, এমনটাই জানা যাচ্ছে। মিডিয়া রিপোর্ট অনুসারে, গৌরী লখনউ-ভিত্তিক একটি রিয়েল এস্টেট কোম্পানি তুলসিয়ানি গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। সংস্থাটির বিরুদ্ধে বিনিয়োগকারী এবং ব্যাঙ্ক থেকে ৩০ কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে। “ডাঙ্কি” সিনেমা মুক্তি পাচ্ছে বৃহস্পতিবার, তার ঠিক একদিন আগেই গৌরী খানের কাছে ইডির নোটিস এসেছে বলে খবর।

hiren

খবরে প্রকাশ, লখনউয়ের একটি রিয়েল এস্টেট কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছিলেন গৌরী খান। এই কোম্পানির বিরুদ্ধে তিরিশ কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে। আর সেই সূত্রেই কিং খানের স্ত্রী গৌরীকে ইডির পক্ষ থেকে এই নোটিস পাঠানো হয়েছে। যদিও এ বিষয়ে গৌরী খান বা শাহরুখের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি।

যে তিরিশ কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে তা নাকি বিনিয়োগকারীদের ও ব্যাঙ্কের। দুপক্ষের অভিযোগের ভিত্তিতেই ইডি তদন্ত শুরু করে। মামলার সমস্ত দিক খতিয়ে দেখছেন ইডির আধিকারিকরা। সেই জন্যই গৌরীকে নোটিস পাঠানো হয়েছে। আধিকারিকরা জানতে চান, গৌরীর সঙ্গে এই কোম্পানির কী ধরনের চুক্তি হয়েছিল? এবং কত টাকার বিনিময়ে এই চুক্তি হয়েছিল? গৌরীর চুক্তির কাগজপত্রও খতিয়ে দেখা হবে বলে শোনা যাচ্ছে।

এর আগে ২০২১ সালের অক্টোবর মাসে মাদককাণ্ডে শাহরুখ খানের পুত্র আরিয়ানের নাম জড়িয়েছিল। প্রায় এক মাস হাজতে থাকতে হয়েছিল কিং খানের বড় ছেলেকে। পরে অবশ্য সেই অভিযোগ থেকে মুক্তি পান আরিয়ান। তার পর “পাঠান”, “জওয়ান” সিনেমা দুটোয় ব্যাপক সাফল্য পেয়েছেন শাহরুখ। বৃহস্পতিবার মুক্তি পেতে চলেছে “ডাঙ্কি”। তার আগেই এমন খবর শাহরুখ অনুরাগীদের চিন্তা বাড়াচ্ছে।

রাজকুমার হিরানির পরিচালনায় এই ছবিতে কাজ করেছেন শাহরুখ (Shah Rukh Khan)। তাঁর সঙ্গে রয়েছেন ভিকি কৌশল, তাপসী পান্নু, বোমন ইরানি। শেষ খবর পাওয়া পর্যন্ত প্রায় ১৫ কোটির টাকার টিকিট ছবি মুক্তির আগেই বিক্রি হয়ে গিয়েছে। মুম্বইয়ে ভোর ৫.৫৫ মিনিট থেকেই শো শুরু হয়ে যাচ্ছে। কলকাতার অ্যাক্রোপলিস মলে সকাল সাতটায় ‘ডাঙ্কি’র প্রথম শো। 

hiring.jpg