ডাঙ্কিঃ কে পেলেন কত পারিশ্রমিক? জানেন ?

এই সিনেমাটি পরিচালনা করেছেন পরিচালক রাজকুমার হিরানি।

author-image
Adrita
New Update
ষ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বড়দিনের ছুটিতে আসছেন শাহরুখ খান 'ডাঙ্কি' নিয়ে। আপাতত সেই আনন্দে সকলে মশগুল। এই ছবিও পাঠান-জওয়ানের মতো ব্যবসা করবে বলে আশা রাখছেন চলচ্চিত্র বানিজ্য বিশ্লেষকরা। তার আগে দেখে নেওয়া যাক কোন তারকা কত পারিশ্রমিক। 

শাহরুখ খানের জন্মদিনের দিন প্রকাশ্যে এসেছে ডাঙ্কি-র টিজার। মুক্তি পাচ্ছে সিনেমা ২২ ডিসেম্বরে। কিং খান প্রথম কাজ করবেন রাজকুমার হিরানির সঙ্গে। ছবিতে বাদশার নায়িকা হিসেবে দেখা যাবে তাপসী পান্নুকে। এছাড়াও রয়েছেন ভিকি কৌশল, বোমন ইরানি-সহ অনেক প্রতিভাবান তারকা।

hiren

ছবিতে শাহরুখ খানের চরিত্রের নাম হার্ডি। খবর বলছে, শাহরুখ খান পারিশ্রমিক হিসেবে নিয়েছেন ২৮ কোটি টাকা। পাঠান আর জওয়ানের ক্ষেত্রেও তিনি এই পরিমান টাকা নিয়েছিলেন বলেই খবর। তাপসী হল এই সিনেমায় হার্ডি শাহরুখ খানের প্রেমিকা। নাম মানু। খবর রয়েছে, ছবির পারিশ্রমিক হিসেবে তাপসী নিয়েছেন ১১ কোটি। এই প্রথম স্ক্রিন শেয়ার করবেন তাপসী আর শাহরুখ খান। ডাঙ্কি-তে ভিকির চরিত্রের নাম সুখী। যে হার্ডি আর মানুর প্রাণের বন্ধু। খবর রয়েছে, সিনেমার জন্য ১২ কোটি পারিশ্রমিক নিয়েছেন ভিকি কৌশল। বোমানকে ডাঙ্কি সিনেমায় দেখা যাবে গুলাটি চরিত্রে। যিনি একজন শিক্ষক। ডাঙ্কিতে কাজ করতে বেশ ভালো অঙ্কের পারিশ্রমিকই পেয়েছেন তিনি। আর খবর বলছে তা হল ১৫ কোটি। রাজকুমার হিরানির লাকি চ্যাম্প বললেও ভুল হয় না বোমনকে। এর আগের হিট মুন্নাভাই এমবিবিএস, থ্রি ইডিয়টস, পিকে-তে ছিলেন বোমন। ডাঙ্কিতে রয়েছেন প্রয়াত অভিনেতা সতীশ কৌশিক। খবর বলছে, তিনি সিনেমার জন্য পারিশ্রমিক নিয়েছিলেন ৭ কোটি। 

গুজব ছড়িয়েছে যে প্রভাস অভিনীত 'সালার' যা ২২ ডিসেম্বর পর্দায় হিট হতে চলেছে, তার মুক্তি ২০২৪-এ পিছিয়ে দেবে। নির্মাতারা যদি এটির মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তবে এটি শাহরুখের 'ডানকি'-এর সাথে তার আসন্ন সংঘর্ষ এড়াবে যা অভিনেতার বছরের তৃতীয় বড় ব্লকবাস্টার হতে পারে। যদি গুজব সত্য হয়, তাহলে প্রভাস ২০২৪ সালে দুটি বড় ফিল্ম রিলিজ দিয়ে শুরু করার জন্য অপেক্ষা করতে পারেন। অভিনেতার সাই-ফাই ফিল্ম 'কালকি ২৮৯৮ এডি' বর্তমানে ২০২৪ সালের জানুয়ারিতে মুক্তির জন্য সেট করা হয়েছে। 

শাহরুখ তার জন্মদিনে বড়দিনে তার নাটক 'ডানকি' দেখার জন্য পরিবারগুলিকে সিনেমায় একত্রিত করার ইচ্ছা প্রকাশ করেছেন। তার কথায় " সবাই বন্ধুদের সাথে ক্রিসমাস পার্টিতে যোগ দেয় না। কেউ কেউ বাড়িতে থাকে বা কমিউনিটি ভিউ করে (চলচ্চিত্রের)। হিন্দি সিনেমার জন্য কমিউনিটি ভিউয়ের প্রত্যাবর্তন খুবই গুরুত্বপূর্ণ। " 

hiring.jpg