জানেন নতুন অতিথির কি নাম রাখলেন রাজ-শুভশ্রী ?

ছেলে ইউভানের সঙ্গে মিলিয়ে নাম রাখলেন রাজ-শুভশ্রী। কি দিলেন ছোট্ট অতিথির নাম ? জানেন ?

author-image
Adrita
New Update
গ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ আবারও নতুন সদস্যের আগমন রাজ-শুভশ্রীর জীবনে। বৃহস্পতিবার কন্যাসন্তানের জন্ম দিলেন রাজ-ঘরনি। এর আগে রাজ চক্রবর্তী জানিয়েছিলেন, ইউভানের তিন বছর হলে আবার সন্তানের কথা ভাববেন তারা। তাই পরিকল্পিত ভাবেই এসেছে দ্বিতীয় সন্তান। তবে জানেন কি দিলেন ছোট্ট অতিথির নাম ? জানা গিয়েছে একরত্তি মেয়ের একেবারেই এক ছকভাঙা নাম রাখলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সদ্যোজাতর নাম ইয়ালিনী। ইয়ালিনী আদপে মা সরস্বতীর আর এক নাম। এ ছাড়াও এর আরও এক অর্থ রয়েছে। ইয়ালিনী শব্দের অর্থ সংগীত সুর। মেয়ে চেয়েছিলেন শুভশ্রী। আগে থেকে যে নামও ভাবা হয়ে গিয়েছিল, এই নাম সে ইঙ্গিতই দিচ্ছে। 

hiren

পার্কস্ট্রিটের বেসরকারি হাসপাতালে মেয়ের জন্ম দেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার করলেন রাজ নিজেই। শুভশ্রীর সন্তান হওয়ার খবর শেয়ার করে X হ্যান্ডেলে রাজ লিখেছেন, “ আমাদের বাড়িতে এক ছোট্ট ভালবাসার আগমন হয়েছে। আমরা ভীষণ খুশি। আমাদের রাজকন্যার জন্য অনেক আশীর্বাদ চাই। ”

চলতি বছরের জুন মাসেই দ্বিতীয় সন্তান আসার খবর শেয়ার করেছিলেন তারকা দম্পতি। তখন চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন নায়িকা। তারকা দম্পতি ছেলে ইউভানের সঙ্গে একটি ছবি শেয়ার করে জানান যে দাদা হিসাবে ইউভানের প্রমোশন হতে চলেছে। এরপরেই জানা যায় ডিসেম্বরে পরিবারে আসছে নতুন সদস্য। তবে নভেম্বরের শেষদিনেই এল সুখবর। অন্তঃসত্ত্বা হওয়ার পর কাজ কমিয়ে দেননি নায়িকা। টানা ডান্স বাংলা ডান্স রিয়ালিটি শোয়ের শ্যুটিং করছেন। ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট থেকে শুরু করে মডেলিং, জিম থেকে শুরু করে যোগা সবই চালিয়ে গিয়েছেন নায়িকা। শুভশ্রী বরাবরই প্রকাশ্যে বলেছেন যে তাঁরা বরাবরই দু’টি সন্তান চেয়ে এসেছেন। 

২০১৮ সালের মে মাসে পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তার পর করোনা পরিস্থিতির সময় প্রথম বার মা হওয়ার কথা ঘোষণা করেন শুভশ্রী এবং রাজ। এরপর একটি সাংবাদিক সাক্ষাৎকারে দ্বিতীয়বার মা হওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন শুভশ্রী। তারপরেই জানা যায় তাঁর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। 

hiring.jpg