৪ বছরেই ছাড়াছাড়ি! 'স্বাবলম্বী' পোস্ট নবনীতার

বিয়ের পাঁচ বছরও হল না এর মধ্যে ভাঙন! জীতু কমল-নবনীতা দাসের বিচ্ছেদ নিয়ে জোর গুঞ্জন টলি পাড়ায়। মন খারাপ ভক্তদের। টলি তারকাদের সুখী দাম্পত্যের মেয়াদ এত তাড়াতাড়ি ফুরোয় কেন? উঠছে প্রশ্ন।

author-image
Pallabi Sanyal
New Update
123

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা : আর একসাথে থাকা হবে না। কেউ কারো জন্য বাড়ি ফেরার অপেক্ষাও করবে না। টেবিলে থাকবে না আর দুটো প্লেট। শেয়ার হবে না Towel থেকে সানস্ক্রিন। যৌথভাবে অধিকার ফলানোর দিন শেষ। এবার থেকে একক ভাবেই সমস্ত জিনিসে অধিকার ফলাবে জীতু কমল ও নবনীতা দাস। ভালোবেসেই সারা জীবন একসঙ্গে থাকার প্রতিজ্ঞা করেছিল। বছর চারেক আগে বেঁধেছিল গাঁটছড়া। হাইট ও বয়সের দিক থেকে দুজনের ব্যবধান অনেকটাই। তাও সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে ঘর বেঁধেছিল তারা। তাও টিকিয়ে রাখতে পারলেন না। চার বছরেই ছাড়াছাড়ি। তবে ভাঙনের মাঝেও একটা ভালো খবর রয়েছে জীতু-নবনীতার অনুরাগীদের জন্য। নবনীতা ফেসবুকে আবেগ জড়ানো এক পোস্টে লিখেছেন, Gas booking থেকে Mediclaim pay সবটাই শিখিয়ে দিয়েছেন জীতু। তাকে স্বাবলম্বী করে তুলেছেন। তাও কোথাও যেন কাটছিল তাল। দুজন দুজনের সঙ্গে ভালো ছিলেন না তারা। প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে  এক বর্ণময় অধ্যায় এর ইতিটা জীতুর সুস্থতা কামনায় টানলেন 'প্রাক্তন' নবনীতা।

চাকরির খবর :  পাঞ্জাবি ভাষায় দক্ষতা আছে? এখনই Apply করুন

১

বর্তমানে জীতু ও নবনীতা নিজেদের নিউ প্রজেক্ট নিয়ে ব্যস্ত। তিন মাস আলাদা ছিলেন তারা। সেদিক থেকে দেখতে গেলে বিচ্ছেদের শুরুটা আগেই হয়ে গিয়েছে। এখন পুরোপুরি নিজেকে সামলে রাখতে হবে অভিনেত্রীকে। আর তাকে সামলাবেন না জীতু। বাস্তবে না হলেও পর্দায় আবার যদি কখনো তারা এক হয়, সেই অপেক্ষায় রইলো ভক্তরা।

চাকরির খবর : মারাঠি ভাষা লিখতে ও বলতে পারেন? এখনই Apply করুন