নরম বালি গায়ে মেখে ‘ফাইটার’ হৃতিকের ‘ইশক’-এ ডুব দীপিকার

‘বেশরম রং’ বিতর্ক অতীত! সাগরপারে এবার কালো মনোকিনিতে লাস্যময়ী দীপিকা।

author-image
Adrita
New Update
ফ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ নীল সাগর আর সাদা বালি। বালুকাবেলায় 'গ্রিক গড' হৃতিকের শরীরে মিশছে দীপিতার শরীর! ২০২৩-এর গোড়াতে হইচই ফেলেছিল দীপিকার ‘বেশরম রং’। গেরুয়া বিকিনি বিতর্ক অতীত, এবার কালো মনোকিনিতে দর্শক মনে আগুন লাগালেন দীপিকা। প্রকাশ্যে ‘ফাইটার’ ছবির গান ‘ইশক য্যায়সা কুছ’। সাগরপারে এবার কালো মনোকিনিতে লাস্যময়ী দীপিকা। হৃতিকের সঙ্গে উদ্দাম রোম্যান্সে মজে রণবীর ঘরণী।

hiring.jpg

সিদ্ধার্থ আনন্দের এই ছবিতেই প্রথমবার হৃতিকের সঙ্গে জুটিতে দীপিকা। বলিউডে ১৫ বছর কাটিয়ে ফেললেও এতদিন হৃতিকের সঙ্গে রোম্যান্সের সুযোগ পাননি দীপিকা, সুদে আসলে ভক্তদের আক্ষেপ পুষিয়ে দিচ্ছেন তাঁরা। ‘ফাইটার’-এর দ্বিতীয় গানে দীপিকা-হৃতিকের রসায়ন চোখ টানলো। সাগরপাড়ে রোম্যান্স আর ডান্সে মজে দুজনে। ‘ইশক য্যায়সা কুছ’ গানটি গেয়েছন বিশাল-শেখর, শিল্পা রাও এবং মিল ডি। এই গানরের দৃশ্যায়ন আপনাকে মনে করাবে ‘ঘুঙরু টুট গায়ে’ কিংবা ‘বেশরম রং’-এর কথা। আসলে সমুদ্রতটে রোম্যান্টিক গান সিদ্ধার্থ আনন্দের বড্ড প্রিয়। শহর কলকাতার তাপমাত্রা কমলেও, হৃতিক-দীপিকার সিজলিং কেমিস্ট্রি নেটপাড়ার উত্তাপ এক ঝটকায় বাড়িয়ে দিল কয়েকগুণ। কখনও শরীরে মিশল শরীর, কখনও পরস্পরের তালে তাল মেলালেন হৃতিক-দীপিকা। ৫০-এর হৃতিককে আদুর গায়ে দেখে বেহুঁশ ভক্তরা। কেন তাঁকে বলিউডের গ্রিক গড বলা হয়, তা ভালোভাবেই বুঝিয়ে দিলেন নায়ক। 

চলতি বছরের গোড়াতেই ‘ফাইটার’-এর ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছিলেন অভিনেতা। এই ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে রয়েছেন হৃতিক। কাঁধে কাঁধ মিলিয়ে হৃতিককে টেক্কা দিতে তৈরি দীপিকা। ছবিতে স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোর ওরফে মিন্নির ভূমিকায় রয়েছেন তিনি। ঘোষণার পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে এই ছবি। গত তিন বছর ধরে হা-পিত্যেশ করে ভক্তরা বসে রয়েছে রুপোলি পর্দায় প্রথমবার একসঙ্গে হৃতিক-দীপিকার রসায়ন দেখবে বলে। ‘পাঠান’ পরিচালকের সঙ্গে আগেই ‘ব্যাং ব্যাং’, ‘ওয়ার’-এর মতো সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন হৃতিক, ফের চেনা মাঠে গোল দিতে প্রস্তুত তিনি।

‘ফাইটার’- ছবির জন্য কঠোর ওয়ার্কআউটের পর চেহারা বদলেছেন হৃত্বিক। কমিয়ে ফেলছেন ওজন। নিয়েছেন মার্শাল আর্টের প্রশিক্ষণও। জানা গিয়েছে 'ফাইটার'-এর বেশিরভাগ অ্যাকশন থাকবে আকাশে, যা আগে কখনও ভারতীয় ছবিতে দেখা যায়নি। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ভায়াকম ১৮ মোশন পিকচার্স। বিগ বাজেট ছবি ‘ফাইটার’- থাকবে আন্তর্জাতিক মানের অ্যাকশন দৃশ্য। পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এই ছবির চিত্রনাট্য লিখছেন প্রাক্তন সেনা অফিসার রমন চিব। হৃতিক-দীপিকা ছাড়াও এই ছবিতে থাকছেন করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়ের মতো অভিনেতারা। ২০২৪-এর ২৫শে জানুয়ারি মুক্তি পাবে ‘ফাইটার’। 

hiren