'বাবার শেষ ছবি...', আবেগঘন হয়ে পোস্ট করণের

করণ জোহরের প্রযোজনা, কাল হো না হো মঙ্গলবার ২০ বছর পূর্ণ করেছে। এতে অভিনয় করেছেন শাহরুখ খান, সাইফ আলী খান এবং প্রীতি জিনতা।

author-image
Adrita
New Update
g

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ করণ জোহরের প্রযোজক হিসেবে কেরিয়ারের অন্যতম সেরা ছবি কাল হো না হো। ৮০-৯০ দশকের ছেলেমেয়েদের কাছে এই ছবিটা যেন আজও নস্টালজিয়া। শাহরুখ খান, প্রীতি জিন্টা, সইফ আলি খান অভিনীত অনেকেরই বড় কাছের, পছন্দের ছবি। এমনকি অভিনেতাদের নিজেদের কেরিয়ারেরও অন্যতম সেরা ছবি বলা চলে। ত্রিকোণ প্রেম, বন্ধুত্ব, একে অন্যকে সম্মান, আর ভরপুর ইমোশন এবং ফিলিংসে ভরা এই ছবিটা দেখতে দেখতে ২০ বছর পার করে ফেলল। আর সেই বিশেষ উপলক্ষ্যে এদিন সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট লিখলেন করণ জোহর।

hiring.jpg

এটাই করণ জোহরের বাবা যশ জোহরের শেষ প্রযোজিত ছবি ছিল ধর্মা প্রোডাকশনের আন্ডারে। সেই কথা মনে করে এদিন করণ জানান যে ছবিটা তাঁর বড় কাছের। তিনি আজও এই ছবিটা দেখেন। বলিউডের বিখ্যাত প্রযোজক-পরিচালকের কথায়, 'এই ছবিটা যেন একটা ইমোশনাল জার্নি আমার জন্য, হয়তো আমাদের সবার জন্যই। এমন একটা গল্প সঙ্গে এই দুর্দান্ত স্টার কাস্ট সবটা মিলিয়েই যেন সেরা। এই ছবির ক্যামেরার সামনে এবং পিছনে থাকা সমস্ত কলাকুশলীদের কুর্নিশ এমন একটা ছবি বানানোর জন্য যা আজও সবার এত পছন্দের। ধর্মা পরিবারের অংশ হিসেবে আমার বাবার এটা শেষ ছবি ছিল। আমি আজও যতবার এই ছবিটা দেখি ততবার তাকে উপলব্ধ করতে পারি যেন। থ্যাংক ইউ বাবা আমাদের সব কিছুতে গাইড করার জন্য, যে গল্প বলা উচিত সেটা বলার জন্য। সঠিক পাশে থাকার জন্য। আমি তোমায় ভীষণ মিস করি।'

 

কাল হো না হো নিখিল আডবানির পরিচালনায় অভিষেক হয়েছিল। করণ তার কথায় আরও যোগ করেছেন, "এবং নিখিলকে ধন্যবাদ এমন একটি পরিচালনায় আত্মপ্রকাশ করার জন্য যা আমাদের সকলের যৌথ হৃদয়ে চিরকাল খোদাই করা আছে।" হৃদয়গ্রাহী পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে, অভিষেক বচ্চন মন্তব্যে একটি লাল হৃদয় ইমোজি দিয়ে ফেলেছেন আবেগের বশে।

hiren

অনেকেই এই পোস্টে নিজেদের মতামত জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'অনেক ধন্যবাদ মনের কাছের এত সুন্দর একটা ছবি বানানোর জন্য।' কেউ আবার লেখেন, 'আজও সুযোগ পেলেই ছবিটা দেখি।' অভিষেক বচ্চন সহ একাধিক তারকারাও এই পোস্টে কমেন্ট করেছেন।