'অ্যানিম্যাল' সিনেমার বিরুদ্ধে টুকলির অভিযোগ !

অ্যানিম্যাল ছবিতে রণবীর এবং ববির অ্যাকশন দৃশ্য আশিক ছবি থেকে টোকা।

author-image
Adrita
New Update
ফ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ 

অ্যানিম্যাল ছবিতে মাত্র ১৫ মিনিটের সিন ছিল তাঁর। কিন্তু সেটাকেই হাতিয়ার করে জোরদার কামব্যাক করলেন ববি দেওল। তাঁর অভিনীত আব্রার চরিত্রটি দর্শকদের দারুণ নজর কেড়েছে। দেখতে দেখতে অ্যানিম্যাল মুক্তি পেয়েছে যে তার এক মাস হয়ে গিয়েছে। তবুও এখনও চর্চায় আছে এই ছবি এবং ববির চরিত্র। এবার এই ছবি নিয়ে নতুন একটি বিতর্ক উসকে গেল। এর আগেও এটা শোনা গিয়েছিল যে অ্যানিম্যাল ছবিটিতে নাকি একাধিক ছবির দৃশ্য কপি করে বানানো হয়েছে। এবার বিতর্ক উসকে গেল রণবীর কাপুর এবং ববি দেওলের মারপিটের দৃশ্য নিয়ে। সন্দীপ রেড্ডি ভাঙার ছবিটিতে শেষের মারপিটের দৃশ্যটি নাকি ববি দেওল অভিনীত আশিক ছবিতে টোকা। 

২০০১ সালে মুক্তি পেয়েছিল আশিক। এই ছবিটিতে অভিনয় করেছিলেন ববি দেওল। এই ছবিরই একটি অ্যাকশন দৃশ্যের সঙ্গে দর্শকরা অ্যানিম্যাল ছবির ক্লাইম্যাক্স দৃশ্যের মারপিটের সঙ্গে মিল পেয়েছেন। রেডইটে প্রথমে এক ব্যক্তি এই মিল তুলে ধরেন, পড়ে তাতে অনেকেই সমর্থন করেন। রানওয়েতে শার্ট ছাড়া রণবীর এবং ববি যেভাবে মারপিট করছিলেন সেটার সঙ্গে আশিক ছবির দৃশ্যের মিল পেয়েছেন নেটিজেনরা।

সদ্য ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে রাহুল দেব শার্টবিহীন ভাবে দাঁড়িয়ে, অন্যদিকে রক্ত মেখে সাদা শার্ট এবং জিন্স পরে দাঁড়িয়ে ববি। সেই ক্লিপ পোস্ট করে এই ব্যক্তি লেখেন, 'মনে হয় ভুল অ্যানিম্যাল ছবিটি ডাউনলোড করে নিয়েছি।' তাতে অনেকেই তাঁকে সমর্থন জানিয়েছেন।

এক ব্যক্তি লেখেন, 'ভাঙা কপি পেস্ট করে করেই গেলেন!' আরেকজন লেখেন, 'আমি নিশ্চয় সন্দীপ রেড্ডি ভাঙা এই ছবিটি দেখে এখান থেকেই সিনটা টুকেছেন।' কেউ আবার লেখেন, 'এটাই আসল আব্রারের উৎস।' তবে এটাই প্রথম নয়, অ্যানিম্যাল ছবির ট্রেলার বেরোনোর পর থেকে লাগাতার টুকলির অভিযোগ উঠেছে সন্দীপ রেড্ডি ভাঙার বিরুদ্ধে। হুয়া ম্যায় গানটির একটি দৃশ্য নাকি ৫০ শেডস অব গ্রে থেকে টোকা, আরেকটি মারপিটের দৃশ্য কোরিয়ান ছবির থেকে তুলে বানানো হয়েছে বলেও অভিযোগ উঠেছিল।

অ্যানিম্যাল ছবিটি ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে বড় পর্দায়। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত এই ছবিতে রণবীর কাপুর, ববি দেওল ছাড়াও আছেন রশ্মিকা মন্দানা, অনিল কাপুর, তৃপ্তি দিমরি, প্রমুখ। বক্স অফিসে দারুণ ব্যবসা করে এটি বলিউডের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা ছবির তকমা পেয়েছে।