পুরোনো স্মৃতি রোমন্থনে বলিউড বাদশা, কি জানালেন তিনি ?

বলিউডের বাদশা হিসেবে পরিচিত শাহরুখ খান।

author-image
Adrita
New Update
গ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ শাহরুখ খানকে আগামীতে ডাঙ্কি ছবিতে দেখা যেতে চলেছে। তবে তার আগে তিনি মেয়ে সুহানার প্রথম ছবি নিয়ে বেশি উচ্ছ্বসিত। দ্য আর্চিস ছবির হাত ধরেই বলিউডে অভিষেক হল শাহরুখ কন্যার। ৭ ডিসেম্বর মুক্তি পেল এই ছবি। তার প্রিমিয়ারে মঙ্গলবার সপরিবারে হাজির ছিলেন শাহরুখ খান। একদিকে মেয়ের প্রথম ছবি, আরেকদিকে নিজের আসন্ন ছবি কোনটা নিয়ে কী মনে করছেন সবটাই এদিন ভক্তদের জানালেন শাহরুখ। আর কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে ডাঙ্কি। তার আগে ভক্তদের সঙ্গে আলাপচারিতায় মন দিলেন কিং খান। আস্ক এসআরকে সেশনে ভক্তদের বিভিন্ন প্রশ্নের জবাব দিলেন তিনি।

শাহরুখ খান প্রতিবারের মতো এবারেও তাঁর ছবি মুক্তির আগে আস্ক এসআরকে সেশনের আয়োজন করেছিলেন। সেখানেই তাঁর একাধিক অনুরাগী তাঁকে একাধিক প্রশ্ন করেছিলেন। অভিনেতা সেসব প্রশ্নের উত্তরও দেন। কারও সঙ্গে মজা করেন, কাউকে আবার ধমক দেন, তো কাউকে কোনও বিষয়ে আপডেট দেন। এদিন তেমনই এক ভক্ত দ্য আর্চিস ছবির প্রিমিয়ারে একটি ছবি পোস্ট করে শাহরুখের থেকে জানতে চান যে তাঁর সেই মুহূর্তে কি মনে হচ্ছিল? সেটার উত্তরে একটাই কথা লেখেন কিং খান। শাহরুখ উত্তরে লেখেন, 'আমার নিজেকে এই পৃথিবীর রাজা বলে মনে হচ্ছিল। '

ভক্তের পোস্ট করা সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে দ্য আর্চিসের প্রিমিয়ার নাইটে সপরিবারে সেখানে আসছেন শাহরুখ। পোজ দেন মেয়ের সঙ্গে। সঙ্গে ছিলেন গৌরী খান, আব্রাম খান এবং আরিয়ান খান। শাহরুখের পরনে এদিন আর্চিস লেখা একটি টিশার্ট ছিল। বাড়ির বাকি সবাই কালো পোশাক পরে এলেও সুহানা পরেছিলেন লাল শিমারি গাউন। এদিন আরেকটি টুইটে শাহরুখ জানিয়েছেন তিনি দ্য আর্চিসের জন্য খুশি আর মেয়ে ডাঙ্কির জন্য। 

 

ডাঙ্কি ছবিটি আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে। এই ছবিতে শাহরুখের সঙ্গে থাকবেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি প্রমুখ। রাজকুমার হিরানি ছবিটির পরিচালনা করেছেন। 

দ্য আর্চিস ছবিটির পরিচালনা করেছেন জোয়া আখতার। এই ছবির হাত ধরে কেবল সুহানা নন, অগস্ত্য নন্দা, খুশি কাপুরও বলিউডে ডেবিউ করলেন। ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে এই ছবি।