Animal-এর মিউজিক লঞ্চে লাইমলাইট কাড়লেন ববি পুত্র

বাবা ববি এবং রণবীর কাপুরদের সঙ্গে হাসিমুখে ক্যামেরায় পোজও দিতে দেখা গিয়েছে আর্যমানকে।

author-image
Adrita
আপডেট করা হয়েছে
New Update
ব

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ২৪ নভেম্বর, শুক্রবার ছিল অ্যানিম্যাল-এর মিউজিক লঞ্চ। 'অ্যানিম্যাল'-এর মিউজিক লঞ্চে ববি দেওল, রণবীর কাপুরের সঙ্গে হাজির ছিলেন বছর ২২এর আর্যমান। বাবা ববি এবং রণবীর কাপুরদের সঙ্গে হাসিমুখে ক্যামেরায় পোজও দিতে দেখা গিয়েছে আর্যমানকে। আবার কখনও অনুষ্ঠানের ফাঁকে বাবার সঙ্গে হাসিমুখে গল্প করতে দেখা গেল ববি পুত্রকে। 

hiren

এদিন মিউজিক লঞ্চের অনুষ্ঠানের পর আর্যমানকে নিয়ে রণবীর ও ববিকে ডিনারে যেতেও দেখা যায়। এর আগে ছেলে আর্যমানকে নিয়ে কথা বলতে গিয়ে ববি দেওল বলেছিলেন, আমি আমার দুই ছেলে আর্যমান ও ধরমকে আর পাঁচজন সাধারণ বাচ্চাদের মতোই বড় করেছি। ওদের বুঝিয়েছি, ওরা স্পেশাল কেউ নয়। তবে আমার ছেলেরা একটু লাজুক। ববি জানিয়েছিলেন, তাঁর ছেলেরা এখন নিউ ইয়র্ক ইউনিভার্সিটিতে গিয়ে পড়াশোনা করছেন। তবে তাঁর ছেলেদের ভবিষ্যতে অভিনয়ে আসার কথাও নিশ্চিত করেছিলেন ববি। তাই অনেকেই মনে করছেন, ছেলের সঙ্গে মিডিয়ার পরিচয় করাতেই 'অ্যানিম্যাল'-এর মিউজিক লঞ্চে আর্যমানকে এনেছিলেন ববি।

বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে অ্যানিম্যাল-এর টিজার। যার জেরে এই মুহূর্তে বেশ চর্চায় রয়েছেন রণবীর ও ববি। অ্যানিম্যাল নিয়ে কথা বলার সময় রণবীর বলেন, ‘অ্যানিম্যাল হচ্ছে কাভি খুশি কাভি গম-এর অ্যাডাল্ট ভার্সন। আমাকে যদি এক লাইনে এই ছবিকে বর্ণনা করতে হয় তাহলে বলব, এমন এক মানুষের গল্প যে নিজের পরিবারকে রক্ষা করতে যতদূর খুশি যেতে পারে। এটাই হল এই ছবির মূল কথা।’ 

ছবিতে নিজের চরিত্র সম্পর্কে কথা বলতে গিয়ে রণবীর বলেন, ‘অর্জুন’ চরিত্রটা ‘আমার কেরিয়ারের সবচেয়ে জটিল চরিত্র। আপনি কাউকে মারলেন, রক্ত বেরিয়ে এল। ১০ সেকেন্ডে আপনি তা দেখে বোর হয়ে যাবেন। হিংস্রতা হচ্ছে মাথায়, কতটা একটা মানুষের মাথা নিতে পারে! কোনটা ঠিক আর কোনটা ভুল। প্রতিপক্ষে থাকা ববি স্যার নাকি আমি। এই সিনেমাটা দেখার পর সমাজ, দর্শক এই প্রশ্নই করবে।’

এক্ষেত্রে বলতে হয়, শ্যুটিং চলাকালীন রণবীর কাপুর প্রায়শই তার ছোট্ট মেয়ে রাহার সঙ্গে ভিডিও কলে কথা বলে যেতেন। রণবীর কাপুর এবং আলিয়া ভাট যখন তাদের প্রথম সন্তানের জন্ম দেন, তখন জোরকদমে শুরু হয়েছিল 'অ্যানিমেল'-এর শ্যুটিং। আর ছবির শ্যুটিং যখন শেষ হয়, তখন রাহার বয়স মাত্র ১ বছর।

hiring.jpg