BIG NEWS: 'দ্য কেরালা স্টোরি'র পরিচালক ও নায়িকাকে নিয়ে খারাপ খবর

অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার 'দ্য কেরালা স্টোরি'র পরিচালক এবং অভিনেত্রী। দুজনের এক যুব সমাবেশে অংশগ্রহণ করার কথা ছিলো কিন্তু সেটা করতে পারেননি।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
tks

নিজস্ব সংবাদদাতা: রবিবার সন্ধ্যায় মুম্বইয়ে (Mumbai) একটি অনুষ্ঠানে যাওয়ার সময় গাড়ি দুর্ঘটনার (Car Accident) কবলে পড়লেন দ্য কেরালা স্টোরি-র (The Kerala Story) পরিচালক সুদীপ্ত সেন (Director Sudipto Sen) ও নায়িকা আদা শর্মা (Heroine Adah Sharma)। পরিচালক ও নায়িকা দুজনেই গুরুতর আহত হন। সঙ্গে সঙ্গে তাঁদের হাসপাতালে নিয়ে গিয়ে চিকিত্‍সা করানো হয়। 

এই ঘটনার পর টুইট (Tweet) করে পরিচালক সুদীপ্ত সেন জানান, 'আজ আমাদের করিমনগরে (Karimnagar) একটি যুব সমাবেশে সিনেমা সম্পর্কে বক্তব্য রাখার কথা ছিল। দুর্ভাগ্যবশত কিছু জরুরি স্বাস্থ্য সমস্যার কারণে আমরা ভ্রমণ করতে পারিনি। করিমনগরবাসীর কাছে আন্তরিকভাবে ক্ষমা (Apology) চাইছি। আমাদের মেয়েদের বাঁচানোর জন্যই আমরা ছবিটি বানিয়েছি। দয়া করে আমাদের সমর্থন করুন'। তাঁদের দুর্ঘটনার কথা জানাজানি হতেই শুরু হয় আলোচনা। 

কিছুক্ষণ বাদেই অভিনেত্রী আদা শর্মা টুইট করে জানান, 'আমি ভালো আছি বন্ধুরা। আমাদের দুর্ঘটনা সম্পর্কে প্রচারিত সংবাদের কারণে প্রচুর বার্তা পাচ্ছি। পুরো টিম, আমরা সবাই ভালো আছি, গুরুতর বা বড় কিছু হয়নি। খোঁজ নেওয়ার জন্য আপনাদের ধন্যবাদ'।