নির্দল! এবার বড় পর্দায় বাংলার রাজনীতি

সামনেই লোকসভা নির্বাচন। তার আগে বড় চমক আসতে চলেছে বিনোদন দুনিয়ায়। বাংলার রাজনীতি এবার বড় পর্দায়। ফুটে উঠব শাসক-বিরোধী-নির্দলের চিত্র।

author-image
Pallabi Sanyal
New Update
েেেেেেেে

দিগ্বিজয় মাহালী, পশ্চিম মেদিনীপুর :  এবার রাজ্য রাজনীতির প্রেক্ষাপটে  ভোটের ময়দানে নির্দল প্রার্থীর ভূমিকা ও তার পরিণতি নিয়ে হিন্দি মুভির শুটিং শুরু হতে চলেছে মেদিনীপুরে।  আসন্ন সিনেমায়  অভিনয় করতে চলেছেন বলিউড, টলিউড ও বাংলাদেশের জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা অভিনেত্রীরা। সম্প্রতি মেদিনীপুরে পলিটিক্যাল থ্রিলার এই "নির্দল" মুভির সম্পর্কে বিস্তারিত জানালেন মুভির রাইটার ও ডিরেক্টর আমজাদ খান। এই মুভিতে অভিনয় করবেন প্রায় ১৫০ জন নামি দামি অভিনেতা অভিনেত্রী। মূলত ২০১০-২০১২ সালে বাংলার রাজনীতির প্রেক্ষাপট তুলে ধরে তৈরি হতে চলেছে এই পলিটিক্যাল থ্রিলার হিন্দি মুভি। প্রায় ২০-২২ কোটি টাকা বাজেটের এই মুভিতে থাকবে একজন দরিদ্র, সৎ নির্দল প্রার্থীর জীবন জীবিকা ও রাজনৈতিক মতাদর্শের কাহিনী। আগামী ডিসেম্বর থেকেই মেদিনীপুরে এই মুভির শুটিং শুরু হতে চলেছে বলে জানিয়েছেন ডিরেক্টর আমজাদ খান।

প্রসঙ্গত, এর আগে "গুল মাকাই" নামে এতকটি মুভিও ডিরেক্ট করেছেন আমজাদ খান। যে মুভিতে তুলে ধরা হয়েছিল ২০১৪ সালের নোবেল শান্তি পুরস্কার বিজয়ী মালালা ইউসুফজাই-এর সাহসী যাত্রা এবং সংগ্রামের কাহিনী। মালালার উত্তর-পশ্চিম পাকিস্তানের সোয়াত উপত্যকায় তার নম্র লালন-পালন থেকে শুরু করে সমস্ত মহিলাদের জন্য বিনামূল্যে শিক্ষার জন্য লড়াই এর গল্প, যে মুভিকে স্বীকৃতি দিয়েছে ইউনাইটেড নেশন বা রাষ্ট্র সংঘ।

hiring.jpg