আলিয়া-রণবীরের বড়দিনের উপহার, দিলেন নতুন চমক

বড়দিনের এই উপহার পেয়ে খুশি ভক্তরা।

author-image
Adrita
New Update
জ

নিজস্ব সংবাদদাতাঃ বড়দিনে একের পর এক চমক বলিউডে। একদিকে সলমন খানের বাড়িতে বিয়ের সানাই। আরেকদিকে কাপুর পরিবারের সবচেয়ে ছোট সদস্যকে প্রকাশ্যে আনা হল। জন্মের পর থেকেই কাপুর পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য রাহাকে নিয়ে কৌতুহলের শেষ ছিল না পাপারাৎজিদের। বহু অপেক্ষার পরে অবশেষে মিলল দর্শন। বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও রণবীর কাপুর আজ বড়দিন উপলক্ষে ভক্তদের বড় উপহার দিয়েছেন। এই দম্পতি তাদের ভক্তদের মেয়ের প্রথম ঝলক দেখিয়েছেন। রাহার মুখ দেখার অপেক্ষায় ভক্তরা অনেক দিন ধরেই। তবে শেষ পর্যন্ত রণবীর এবং আলিয়া তাদের ইচ্ছা পূরণ করলেন।  

রাহার জন্মের পর থেকেই এই দম্পতি তাদের মেয়ের মুখ মিডিয়া থেকে আড়াল করে রেখেছিলেন। কিন্তু কিছুতেই তাঁর ছবি প্রকাশ্যে আসতে দেননি রণবীর আলিয়া। যতবারই তাঁকে নিয়ে বাইরে এসেছেন ততবারই রাহার মুখ ঢেকে রেখেছিলেন তাঁরা। তবে তা যাই হোক না কেন, বড়দিন উপলক্ষে তারা প্রথমবারের মতো মিডিয়ার সামনে তাদের মেয়ের মুখ আনার সিদ্ধান্ত নিয়েছে। আজ দীর্ঘ প্রতীক্ষার পরে, তারা দু'জন বড়দিনের মধ্যাহ্নভোজে রাহার এক ঝলক দেখালেন। এই ভিডিওটি এক সেলিব্রিটি ফটোগ্রাফার তাদের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

 

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের মেয়ে রাহার প্রথম ভিডিওটি প্রকাশের সাথে সাথেই ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে রণবীর তার প্রিয় রাহাকে কোলে ধরে নিয়ে আছেন। রাহার ফার্স্ট লুক খুব পছন্দ করছেন রনবীর আলিয়ার ভক্তরা। তাদের মেয়ের সাথে হাসি,মজা পাপারাজ্জিদের জন্য বেস্ট ফোটো পোজ বিবেচিত হয়েছে। 

অনেকেই বলছেন যে রাহার রক্তে নাকি রনবীরের ঠাকুরদাদার জিন পরিবাহিত হয়েছে। কেননা, রাহার গায়ের রঙ এবং নীল চোখের মণি রাজ কাপুরের সাথে হুবহু নাকি মিলে যাচ্ছে। সোশ্যাল মিডিয়াতে সেই খবরও ভাইরাল হয়েছে। 

এ ক্ষেত্রে উল্লেখ্য যে, রণবীর কাপুর এবং আলিয়া ভাট ২০২২ সালে বিয়ে করেছিলেন। এর পরে, এই দম্পতি ২০২২ সালের নভেম্বরে তাদের প্রথম সন্তান অর্থাৎ তাদের কন্যা রাহাকে স্বাগত জানান। এক বছর এক মাসের অপেক্ষার পড়ে রনবীর এবং আলিয়া তাদের জন সমক্ষে তাদের মেয়েকে নিয়ে এলেন।