ছবির প্রচারে কঙ্গনা, পাশে অজিত ডোভাল! অবাক নেটিজেনরা

এক ফ্রেমে কঙ্গনা রানাওয়াত ও অজিত ডোভাল।

author-image
Pallabi Sanyal
New Update
োোোোোো

নিজস্ব সংবাদদাতা : মিষ্টি হাসি। স্লিভসেল গোলাপী ব্লাউজ, পরনে সিল্কের শাড়ি, কানে ও গলায় মুক্তোর গয়না, কপালে ছোট্ট টিপ, ঠোঁটে হাল্কা লিপষ্টিক। বিমানের সিটে বসে সেলফি তুলেছেন সুন্দরী এই রমণী। ভাবছেন কে? তিনি হলেন বলিউডের হিরোইন কঙ্গনা রানাওয়াত। তবে তিনি একা নন। যে ছবি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে আরো এক পরিচিত মুখ। ভাবছেন নতুন কোনো ছবির শ্যুটিং, হিরো হবে, তাই তো? না, কঙ্গনা কিছু ছবি পোস্ট করেছেন যা দেখে অবাক নেটিজেনরা। বিনোদন জগতের লোক নন তিনি। তবে কঙ্গনার পাশে কি ভাবে? হিসেব মেলাতে পারেননি অনেকেই। আর হিসেব গোলাবেই বা না কেন, কঙ্গনার পাশের সিটে যিনি বসে রয়েছেন তিনি ভারত সরকারের গুরুত্বপূর্ণ এক সৈনিক, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল। দুজনের সমীকরণটা অনেকেই মেলাতে পারেননি। তবে কঙ্গনার পোস্টের ক্যাপশান দেখলেই তা স্পষ্ট হয়ে যাবে।

অভিনেত্রী তার আসন্ন রিলিজ তেজসের প্রচারের জন্য সফর করছিলেন। সেই সময় বিমানে দেখা হয় অজিত ডোভালের সঙ্গে। ব্যাস। খিচিক খিচিক। ফোনে বন্দি হল মুহূর্তরা। দুজনেই পোজ দিলেন হাসি মুখে। 

মাইক্রো-ব্লগিং সাইটে কঙ্গনা লিখেছেন, "ভাগ্য কতটা সহায়! আজ সকালের ফ্লাইটে আমি তেজসের প্রচারের সময় সর্বকালের সর্বশ্রেষ্ঠ শ্রী অজিত ডোভাল জির পাশে বসতে পেরেছি। আমি স্যারের সাথে দেখা করতে পেরেছি, যিনি প্রত্যেক সৈনিকের অনুপ্রেরণা, আমি এটাকে একটি মহৎ লক্ষণ বলে মনে করি, জয় হিন্দ।" প্রসঙ্গত, কয়েকদিন আগে, কঙ্গনা দিল্লির ইন্ডিয়ান এয়ারফোর্স অডিটোরিয়ামে প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং এবং বেশ কয়েকজন ভারতীয় বিমান বাহিনীর কর্মকর্তাদের জন্য তেজসের একটি বিশেষ স্ক্রিনিং করেছিলেন।

ইনস্টাগ্রামে কঙ্গনা ছবির বিশেষ স্ক্রিনিং থেকে একটি স্ট্রিং ছবি শেয়ার করেছিলেন যার ক্যাপশনে তিনি লিখেছেন, "টিম তেজস আজ সন্ধ্যায় ভারতীয় বিমানবাহিনী অডিটোরিয়ামে শ্রদ্ধেয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং এবং ভারতীয় বিমান বাহিনীর অনেক বিশিষ্ট ব্যক্তিদের জন্য একটি বিশেষ স্ক্রিনিং অনুষ্ঠিত হয়েছে।"