বড় ধাক্কা খেল বলিউড, জনপ্রিয় অভিনেতার দু মাসের জেলের সাজা

বড় রকমের ধাক্কা খেল বিনোদন জগত।

author-image
SWETA MITRA
New Update
dilip tahil.jpg

নিজস্ব সংবাদদাতাঃ হল না শেষ রক্ষা, বলিউডের জনপ্রিয় অভিনেতা দিলীপ তাহিলকে নিয়ে বড় খবর সামনে আসছে। দিলীপ তাহিলকে দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। পাঁচ বছরের পুরনো মদ্যপান ও গাড়ি চালানোর মামলায় এই অভিনেতাকে সাজা দেওয়া হয়েছে। পুরো ঘটনাটি ২০১৮ সালের।

২০১৮ সালে মুম্বাইয়ের খার শহরে দিলীপ তাহিল নেশাগ্রস্ত অবস্থায় একটি অটো রিকশাকে ধাক্কা মারেন বলে অভিযোগ।  এ ঘটনায় এক মহিলা গুরুতর আহত হন। জানা গিয়েছে, চিকিৎসকের রিপোর্টে অ্যালকোহলের গন্ধ দেখানো, অভিনেতা সে সময় ঠিকমতো হাঁটতে পারছিলেন না, এমন প্রমাণের ওপর নির্ভর করে আদালত এই সিদ্ধান্ত নিয়েছে।    

মুম্বইয়ের বান্দ্রার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ২০১৮ সালে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর মামলায় অভিনেতা দিলীপ তাহিলকে দুই মাসের কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করেছেন। একই সঙ্গে আহত মহিলাকে ৫০০০ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত। এই প্রসঙ্গে দিলীপ তাহিল বলেন, "আমি বিচারক এবং ম্যাজিস্ট্রেট আদালতে গৃহীত সিদ্ধান্তকে সম্মান করি। আমরা পুরো সিদ্ধান্ত এবং পুরো রায়কে উচ্চ আদালতে চ্যালেঞ্জ করছি। আমরা পুরো সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানাতে চাই। এটি একটি স্থগিত সাজা ছিল এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ভাবে আমি বলতে চাই, এই ঘটনায় সামান্য আঘাত ছিল। আমি কাউকে আহত করিনি।'

দুর্ঘটনার পরে দিলীপ তাহিলও পালানোর চেষ্টা করেছিলেন, তবে গণেশ বিসর্জনের কারণে সৃষ্ট ট্র্যাফিক জ্যামের কারণে তিনি আটকে পড়েছিলেন। 

জানা যায়, অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে সেখান থেকে পালিয়ে যায় দিলীপ তাহিল। এর পাশাপাশি একটি রিপোর্টে জানানো হয়েছে যে, দিলীপ তার রক্ত পরীক্ষার জন্য পুলিশকে নমুনা দিতেও অস্বীকার করেছিলেন। 'বাজিগর', 'রাজা', 'কিয়ামত সে কিয়ামত তক', 'গোলাম', 'সৈনিক' এবং 'কাহো না পেয়ার হ্যায়'সহ বেশ কয়েকটি ছবিতে নেতিবাচক ও সহায়ক চরিত্রে অভিনয় করেছেন দিলীপ। যে মামলায় দিলীপকে সাজা দেওয়া হয়েছে, তার বয়স ৫ বছর।