ফের ওটিটি প্ল্যাটফর্মে আসছেন অভিষেক বচ্চন, জেনে নিন তারিখ

এই সিনেমাটি দর্শকমহলেও বেশ সাড়া ফেলেছিল। পাবলিক ডিমান্ডে তাই আবারও আসছে এটি ছোট পর্দায়।

author-image
Adrita
New Update
g

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ওটিটি প্ল্যাটফর্মে আসছে বলিউডের নায়ক অভিষেক বচ্চনের সিনেমা 'ঘুমর'। এই গল্প বাইশ গজের। এই গল্প লড়াইয়ের... প্রতিবন্ধকতা পেরিয়ে স্বপ্নকে ছোঁয়ার..জেতারও। অভিষেক বচ্চন (Abhishek B acchan), সায়ামি খের (Saiyami Kher), শাবানা আজমি (Shabana Azmi), অঙ্গদ বেদি (Angad Bedi), অভিষেক, অমিতাভ বচ্চন (Amitabh Bacchan) অভিনীত 'ঘুমর' প্রশংসিত হয়েছিল দর্শকমহলে। আগামী ১০ নভেম্বর থেকে জি ফাইভে স্ট্রিমিং হবে এই ছবি।

hiren

এই ছবি দেখে আপ্লুত হয়েছিলেন 'মাস্টার ব্লাস্টার' শচীন তেন্ডুলকর। সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি 'ঘুমর' (Ghoomer) দেখার অভিজ্ঞতা একটি ছোট্ট ভিডিওর মাধ্যমে শেয়ার করে নিয়েছিলেন শচীন। তিনি বলেছিলেন, 'আমি সদ্য 'ঘুমর' ছবিটা দেখলাম। ভীষণ অনুপ্রেরণা দেয় ছবিটি। প্যাশন, ইচ্ছাশক্তি, স্বপ্ন.. এসবের কোনও সীমারেখা হয় না। যে কোনও লক্ষ্যেই পৌঁছনো সম্ভব যদি চেষ্টা করা যায়। ব্যক্তিগত জীবনেও আমি অনুভব করেছি, সারা জীবন ধরেই ওঠাপড়া রয়েছে। এই ছবিতেও সেটাই দেখানো হয়। কিন্তু খেলা আমাদের অনেক শিক্ষা দিয়েছে। খেলাও কখনও কেউ সবসময় সফল হতে পারে না। খেলায় হেরে যাওয়া থাকে, ব্যর্থতা থাকে, হতাশাও থাকে। খেলা জীবনে অনেক কিছু শিখিয়ে যায়। এই ছবিটাও সেটা নিয়েই। যাঁরা নবীন.. তাঁদের উদ্দেশে আমি বলব, এই ছবিটা অনেক অনেক কিছু শেখাতে পারে। এই ছবিটা শেখাবে, জীবনে কখনও হেরে যেতে নেই। অনেক রকম চ্যালেঞ্জ আসবে কিন্তু সেগুলোকে পেরিয়ে যেতে হবে, জয় করতে হবে। জীবনের প্রত্যেক ধাপেই তো চ্যালেঞ্জ থাকবে। সেই প্রতিবন্ধকতাকে জয় করাই আনন্দ। সেটাই শিখিয়ে দিয়ে যায় ঘুমর।'

'ঘুমর'-এর ট্রেলারে তুলে ধরা হয়েছিল এমন একটি মেয়ের গল্প, যে নিজেকে তিলে তিলে তৈরি করছে বাইশ গজের জন্য। সবুজ ময়দানে নিজের দেশকে তুলে ধরার জন্য। কিন্তু হঠাৎ একটা দুর্ঘটনায় বাদ যায় তার ডান হাত! মেয়েটি মনে করে, শেষ হয়ে গেল তার সব স্বপ্ন। গোটা গল্পটি একটি টেবিলে বসে বলে যাচ্ছেন অভিষেক। তিনি বলছেন, 'জীবন লজিকে চলে না, ম্যাজিকে চলে। কিন্তু আমার জীবনে কখনও এই ম্যাজিকটাই আসেনি। হঠাৎ একদিন আমার দরজায় একটা মানুষ এল... আমি খুলে দেখলাম, ম্যাজিক।' এরপরে অভিষেকের কন্ঠে ফুটে উঠলে এক হাতে বিশ্বজয়ের গল্প। লড়াইয়ের গল্প। এক ক্রিকেটারের নিজেকে ভেঙে ফেলে আবার গড়ে তোলার গল্প।

hiring.jpg