শুরু হল অন্তর্বর্তী অডিট

অন্তর্বর্তী অডিট করাতে বিশেষ কমিটি গঠন করল বর্ধমান বিশ্ববিদ্যালয়। ছ'জনের বিশেষ কমিটি গঠিত হয়েছে। চেয়ারম্যানের পদে আছেন অরিন্দম গুপ্ত।

New Update
ghh

নিজস্ব সংবাদদাতা : ১০ বছর ধরে বন্ধ ছিল অডিট। সেই অন্তর্বর্তী অডিট করাতে বিশেষ কমিটি গঠন করল বর্ধমান বিশ্ববিদ্যালয়। বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক অরিন্দম গুপ্তের নেতৃত্বে ছ'জনের কমিটি গঠন করে দ্রুত রিপোর্ট দেওয়ার নির্দেশ দিয়েছেন বর্ধমান বিশ্ববিদ্যালয়ের অন্তর্বর্তী উপাচার্য গৌতম চন্দ্র। 'বর্ধমান ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন' বা বুটা তাঁর কাছে বিচার বিভাগীয় তদন্তের দাবি করে।

সূত্রের খবর, অডিট করার জন্য ছ'জনের বিশেষ কমিটি গঠন করা হয়েছে। বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের কমার্সের অধ্যাপক অরিন্দম গুপ্তকে চেয়ারম্যানের পদ দেওয়া হয়েছে। ওই কমিটিতে বিশ্ববিদ্যালয়ের হিসাব পরীক্ষক, গুসকরা কলেজের প্রাক্তন অধ্যক্ষ স্বপনকুমার পানও আছেন।

বিশ্ববিদ্যালয়ের অভিযোগ, জাল সই ও জাল নথি জমা দিয়ে ব্যাঙ্কের গাফিলতিতে টাকা স্থানান্তর করা হয়েছে। পুলিশ সুপারের কাছে তাদের দাবি, সই মিলিয়েই আইন মাফিক তারা কাজ করেছেন। বিশ্ববিদ্যালয়ের দুই আধিকারিকের সই জাল করা হয়েছে বলে অভিযোগ করেছেন 'বুটা'-র সদস্যরা।

add 4.jpeg

cityaddnew

স

স