BREAKING: SSC Scam নিয়ে তদন্ত শুরু হতেই ফোন ছুঁড়ে ফেলেন TMC MLA!

নিয়োগ দুর্নীতি মামলায় এবার নতুন মোড়। তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা ফোন কেন ছুঁড়ে ফেলেছিলেন পুকুরে তা নিয়ে নতুন তথ্য উঠে এল। ফরেনসিক পরীক্ষায় উঠে এসেছে নতুন তথ্য।

New Update
jiban

নিজস্ব সংবাদদাতাঃ তৃণমূল বিধায়ক (TMC MLA) জীবনকৃষ্ণ সাহার (Jiban Krishna Saha) ফোনেই লুকিয়ে নিয়োগ দুর্নীতির (Recruitment Scam) তথ্য? জীবনকৃষ্ণ সাহার বড়ঞার বাড়িতে সিবিআইয়ের (CBI) জিজ্ঞাসাবাদ চলেছে ১২ ঘণ্টারও বেশি। বিকেলের দিকে অসুস্থতার কথা বলে শৌচালয়ে যাওয়ার নাম করে আচমকাই বাড়ির পিছনের পুকুরে নিজের দু’টি মোবাইল ছুড়ে ফেলে দিয়েছিলেন তিনি, এমনটাই জানা গিয়েছিল। পুকুরের সমস্ত জল ছেঁচে ফেলে মোবাইল দু’টির খোঁজ পাওয়া যায় এরপর। 

ধৃত তৃণমূল বিধায়ক দুটি ফোন থেকে প্রচুর তথ্য ডিলিট করেছেন। তৃণমূল বিধায়কের ফোনের ফরেনসিক পরীক্ষায় (Forensic Test) দাবি অফিসারদের। দিল্লির ফরেনসিক অফিসাররা এই তথ্য দিয়েছেন সিবিআইকে। ওড়ানো হয়েছিল প্রচুর কথোপকথনের রেকর্ড ও ছবি। এসএসসি মামলায় (SSC Scam) তদন্ত শুরু হওয়ার পর তথ্য ডিলিট করা হয়েছে বলে জানা গেছে। তবে তথ্য ডিলিটের পরেও ১০০% তথ্য পুনরুদ্ধার করা হয়েছে। তাহলে কি তথ্য প্রমাণ লোপাট করতেই দুটি ফোন পুকুরে ফেলেন বিধায়ক? এবার নিয়োগ দুর্নীতির মাথাদের নাগাল পাবে এজেন্সি?