অমিত শাহকে হঠাৎ চিঠি লিখলেন মুখ্যমন্ত্রী, ব্যাপারটা কী?

এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Amit Shah) চিঠি লিখলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন। কর্ণাটক নির্বাচনের সময় আমুল ও নন্দিনী মিল্ক নিয়ে বিতর্ক হয়েছিল।

author-image
SWETA MITRA
New Update
amit shah.jpg

 

 

নিজস্ব সংবাদদাতাঃ এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Amit Shah) চিঠি লিখলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন। কর্ণাটক নির্বাচনের সময় আমুল ও নন্দিনী মিল্ক নিয়ে বিতর্ক হয়েছিল। এবার আমুল বনাম আভিন বিতর্ক উঠে এসেছে তামিলনাড়ুতে। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে পুরো বিষয়টির ওপর হস্তক্ষেপ করার আবেদন করেছেন।

  চিঠিতে মুখ্যমন্ত্রী আবেদন করেছেন যে অবিলম্বে রাজ্যের সমবায় আভিন থেকে দুধ নেওয়া বন্ধ করার জন্য আমুলকে নির্দেশ দেওয়া উচিত কেন্দ্রের। মুখ্যমন্ত্রী বলেছেন, "আমাদের নজরে এসেছে যে কৈরা জেলা সমবায় দুগ্ধ উত্পাদক ইউনিয়ন (আমুল) তার বহু-রাজ্য সমবায় লাইসেন্স ব্যবহার করে কৃষ্ণগিরি জেলায় চিলিং সেন্টার এবং প্রক্রিয়াকরণ প্ল্যান্ট স্থাপন করেছে।“  কৃষ্ণগিরি, ধর্মপুরী, ভেলোর, রানিপেট, তিরুপাথুর, কাঞ্চিপুরম, তিরুভাল্লুর জেলা থেকে দুধ সংগ্রহ করতে চলেছে সংগঠন ও স্বনির্ভর গোষ্ঠী।