১০০ দিনের টাকা ভরসা! কেন? প্রশ্ন সুকান্তর

জাতীয় গ্রন্থাগারে অনুষ্ঠিত হল বিজেপির কার্যকারিণী বৈঠক। রবিবাসরীয় বৈঠক থেকে এগরা কাণ্ড প্রসঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যকে হাতিয়ার করল বঙ্গ বিজেপি।

author-image
Pallabi Sanyal
New Update
sukanta

নিজস্ব সংবাদদাতা : জাতীয় গ্রন্থাগারে অনুষ্ঠিত হল বিজেপির কার্যকারিণী বৈঠক। রবিবাসরীয় বৈঠক থেকে এগরা কাণ্ড প্রসঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যকে হাতিয়ার করল বঙ্গ বিজেপি। রাজ্যের মানুষ ১০০ দিনের কাজের টাকা পাচ্ছে না, কেন্দ্র আটকে রেখেছে। এই অভিযোগকে সামনে রেখে তৃণমূলের বক্তব্য, বকেয়া না পেয়েই বাধ্য হয়ে ঝুঁকি নিয়ে বাজি কারখানায় কাজ করতে হচ্ছে মানুষকে। আর এ নিয়েই এবার সুর চড়ালেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি তৃণমূল সরকারকে নিশানা করে বলেন, ''অভিষেক বন্দ্যোপাধ্যায় বলছেন ১০০ দিনের টাকা না পেয়ে নাকি বাজি কারখানা তৈরি করতে হচ্ছে। তাহলে ১২ বছর ধরে কী করলো  সরকার? কেন মানুষকে ১০০ দিনের টাকার ওপর ভরসা করতে হচ্ছে?''

প্রসঙ্গত, পঞ্চায়েত ভোটের আগে সংগঠন মজবুত করাই এখন একমাত্র লক্ষ্য বিজেপির। বিভিন্ন বুথে সংগঠনের কী হাল, তা বিস্তারিতভাবে পর্যালোচনা করতেই এই বৈঠকের আয়োজন বলে জানা যাচ্ছে দলীয় সূত্রে। অন্যদিকে মোদি সরকারের ৯ বছর পূর্তি উদযাপনের প্রস্তুতির আয়োজনও শুরু করতে চলেছে বিজেপি।