ডেপুটেশনে ধুন্ধুমার! দিনভর বিক্ষোভ দেখাবে SFI ও DYFI

কেন পুলিশ ব্যারিকেড করেছে, তা নিয়েই পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তারা। এনিয়ে বেঁধে যায় ধুন্ধুমার কাণ্ড। জখম হয়েছেন ৫ জন পুলিশ আধিকারিক। মোট ১০ জন বাম ছাত্র যুব নেতাকে গ্রেফতার করা হয়েছে। এরই প্রতিবাদে থানা ঘেরাওয়ের ডাক দেওয়া হয়েছে।

author-image
Pallabi Sanyal
আপডেট করা হয়েছে
New Update
SFI  DYFI

SFI -DYFI

নিজস্ব সংবাদদাতা : বাম ছাত্র-যুব সংগঠন SFI ও DYFI -এর বারাসাত জেলা পরিষদ ভবন অভিযানকে কেন্দ্র করে যে ধুন্ধুমার কাণ্ড ঘটেছে তার প্রতিবাদে বুধবার দিনভর বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করা হয়েছে।  এই মর্মে জেলার বিভিন্ন থানায় বিক্ষোভ দেখাবেন SFI ও DYFI সদস্যরা। প্রসঙ্গত, মঙ্গলবার   জেলা পরিষদে গিয়ে ডেপুটেশন জমা দেওয়ার কর্মসূচি নিয়েছিল বাম-যুব ছাত্র সংগঠনের সদস্যরা। কিন্তু এই কর্মসূচি আটকানোর জন্য আগে থেকেই তৎপর ছিল পুলিশ। 

জেলা পরিষদের অফিসের থেকে কিছুটা আগে পুলিশের তরফে ব্যারিকেড করে দেওয়া হয়। যার জেরে ক্ষোভে ফেটে পড়েন মিছিলেন অংশগ্রহণকারীরা।  কেন পুলিশ ব্যারিকেড করেছে, তা নিয়েই পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তারা। এনিয়ে বেঁধে যায় ধুন্ধুমার কাণ্ড। জখম হয়েছেন ৫ জন পুলিশ আধিকারিক। মোট ১০ জন বাম ছাত্র যুব নেতাকে গ্রেফতার করা হয়েছে। এরই প্রতিবাদে থানা ঘেরাওয়ের ডাক দেওয়া হয়েছে।