শিক্ষাঙ্গণে মদ্যপান! বিধায়ককে নালিশ কাউন্সিলরের

অভিযোগ শুনে হতবাক এলাকার মানুষ। ঘটনাটি পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনার ক্ষীরপাই পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের। ক্ষীরপাই পৌরসভায় আজ থেকে দিদির দূত ও দিদির সুরক্ষা কবচ কর্মসূচি শুরু হয়েছে। উপস্থিত হন এলাকার বিধায়ক থেকে বিভিন্ন জনপ্রতিনিধিরা।

author-image
Pallabi Sanyal
New Update
 ক্ষীরপাই পৌরসভা

ক্ষীরপাই পৌরসভা

দিগ্বিজয় মাহালী, পশ্চিম মেদিনীপুর : দিদির সুরক্ষা কবজ কর্মসূচিতে তৃণমূল বিধায়ককে কাছে পেয়ে তৃণমূল কাউন্সিলারের নালিশ! শিক্ষাঙ্গনে চলছে মদ্যপান থেকে নানা অসামাজিক কাজ,বিভিন্ন জায়গায় জানিয়েও কাজের কাজ কিছু হয়নি বলে অভিযোগ। 

শিক্ষাঙ্গনে রাতের অন্ধকারে দুষ্কৃতীদের তান্ডব, চলছে নানা অনৈতিক কাজ, চলছে মদ্যপান। পৌর এলাকায় দিদির সুরক্ষা কবজ (Didir Suraksha Kawach) কর্মসূচির শুরুতেই  কাউন্সিলর এমনই অভিযোগ আনলেন বিধায়কের (MLA)কাছে। অভিযোগ শুনে হতবাক এলাকার মানুষ। ঘটনাটি পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনার ক্ষীরপাই পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের। ক্ষীরপাই পৌরসভায় আজ থেকে দিদির দূত ও দিদির সুরক্ষা কবচ কর্মসূচি শুরু হয়েছে। উপস্থিত হন এলাকার বিধায়ক থেকে বিভিন্ন জনপ্রতিনিধিরা। চন্দ্রকোনা বিধানসভার বিধায়ক অরূপ ধাড়া এলাকার মানুষের অভিযোগ শুনতে ক্ষীরপাই পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের দীণময়ী প্রাথমিক বিদ্যালয়ে উপস্থিত হন। আর সেখানে উপস্থিত ছিলেন ক্ষীরপাই পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সমাপ্তি পন্ডিত। তিনি পৌরপ্রধান দুর্গাশংকর পান ও বিধায়ক অরূপ ধাড়ার কাছে কাতর আর্জি জানালেন শিক্ষাঙ্গনের পরিবেশ ফেরানোর। কাউন্সিলর সমাপ্তি পন্ডিত বলেন, ' ১ নম্বর ওয়ার্ডে দুটি স্কুল,একটি লোকসভা সমিতি নিম্ন বুনিয়াদি বিদ্যালয়,অন্যটি দিনময়ী প্রাথমিক বিদ্যালয়।দুটি স্কুলেই স্কুল বন্ধের পর মদ্যপান থেকে নানা অনৈতিক কর্মকাণ্ড চলে।বিষয়টি নিয়ে তিনি  চেয়ারম্যান সহ ক্ষীরপাই পুলিশ প্রশাসনের কাছে জানিয়েও কোন সুরাহা পাননি।তাই এলাকার বিদ্যালয়ের পরিবেশ ফেরাতে সকলের সহযোগিতার প্রার্থনা করেন।' ঘটনায় রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গেছে।এ বিষয়ে বিধায়ক অরুপ ধাড়া বলেন, 'দিদির দূত কর্মসূচির লক্ষ্যই হল মানুষের অভাব অভিযোগ শোনা। আমরা ঘটনাটি শুনেছি দ্রুত তার সমাধান করার ব্যবস্থা করব।' ঘটনাটি জানাজানি হওয়ার পর এলাকাবাসী প্রশাসনের এই উদাসীনতায় ক্ষোভে ফুঁসছে। এখন দেখার আদেও এই সমস্যার সমাধান হয় কিনা।