হাওড়া স্টেশন থেকে এক সন্দেহভাজন জঙ্গিকে গ্রেফতার করল STF

গত মঙ্গলবার হুগলি জেলার দাদপুর থেকে নাসিমুদ্দিন নামে এক জঙ্গিকে গ্রেফতার করে পশ্চিমবঙ্গ পুলিশের এসটিএফ। সরকারি থানায় দায়ের করা এফআইআর-এর সঙ্গে যুক্ত থাকার অভিযোগে তাঁকে গ্রেফতারও করা হয়েছিল।

author-image
SWETA MITRA
আপডেট করা হয়েছে
New Update
stf.jpg

নিজস্ব সংবাদদাতাঃ বড় সাফল্য পেল পশ্চিমবঙ্গ পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (STF)। জানা গিয়েছে, আজ শনিবার হাওড়া স্টেশন থেকে জামাত-উল-মুজাহিদিন বাংলাদেশের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থাকার সন্দেহে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। ঘটনাকে ঘিরে শোরগোল পড়ে গিয়েছে রাজ্যজুড়ে। 



এসটিএফের এসপি আইপিএস ইন্দ্রজিৎ বসু শনিবার জানিয়েছেন, শনিবার সকালে হাওড়া থেকে নানু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। ৪০ বছর বয়সী নানু মিয়া মূলত বিহার জেলার দিনহাটার বাসিন্দা। সূত্রের খবর, নানুর বিরুদ্ধে ইউএপিএ ধারায় মামলা দায়ের করা হয়েছে। আজ এসটিএফ তাকে আদালতে হাজির করে হেফাজতে নেওয়ার চেষ্টা করবে।

উল্লেখ্য, গত মঙ্গলবার হুগলি জেলার দাদপুর থেকে নাসিমুদ্দিন নামে এক জঙ্গিকে গ্রেফতার করে পশ্চিমবঙ্গ পুলিশের এসটিএফ। থানায় দায়ের করা এফআইআর-এর সঙ্গে যুক্ত থাকার অভিযোগে তাঁকে গ্রেফতারও করা হয়েছিল। তাকে ক্রমাগত জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। জিজ্ঞাসাবাদে সে অনেক তথ্য প্রকাশ করছে বলে খবর।