গরু পাচার মামলা : অসুস্থ! জামিনের আর্জি অনুব্রতর

অসুস্থতার কারণ দেখিয়ে আরো একবার জামিনের আবেদন জানালেন অনুব্রত মণ্ডল। দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে জামিনের আর্জি জানানো হয়েছে।এর আগে মেয়ের জামিনের জন্য আবেদন করেছিলেন আইনজীবীদের কাছে।

author-image
Pallabi Sanyal
New Update
anubrata mondal

অনুব্রত মণ্ডল

নিজস্ব সংবাদদাতা : দিল্লিতে তিহাড় জেলে থাকতে না চেয়ে আসানসোল আদালতে ফিরতে চেয়ে আবেদন জানিয়েছিলেন অনুব্রত মণ্ডল। এছাড়াও বহুবার নানা কারণ দেখিয়ে করেন জামিনের আবেদন। কিন্তু মেলেনি রেহাই। অসুস্থতার কারণ দেখিয়ে আরো একবার জামিনের আবেদন জানালেন কেষ্ট। দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে জামিনের আর্জি জানানো হয়েছে। এদিকে, তার মেয়ে সুকন্যা মণ্ডলেরও ঠিকানা এখন তিহাড়। এর আগে মেয়ের জামিনের জন্য  আবেদন করেছিলেন আইনজীবীদের কাছে। কিন্তু এবার অসুস্থতার কারণ দেখিয়ে জামিন চাইলেন নিজেই। আগামী ২৩ জুন অনুব্রতর জামিনের মামলার শুনানি হতে পারে।

প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি থেকে গরু পাচার মামলা, প্রভাবশালী তত্ত্বে জামিন মিলছে না অনেকেরই। অনুব্রত বীরভূম জেলার তৃণমূল সভাপতি। এলাকায় তার দাপট কম নয়। সুতরাং তিনিও কম প্রভাবশালী নন। তাকে জামিন দিলে মামলায় প্রভাব পড়ার সম্ভাবনার পাশাপাশি তার নিরাপত্তার বিষয়টিও ভাবার। ২৩ তারিখ শুনানি হলে, আদালতের পরবর্তী নির্দেশে বোঝা যাবে কেষ্টর আগামী দিনগুলি কেমন কাটতে চলেছে।