সাত সকালে ভোট দিন ! বিনামূল্যে পাবেন আইসক্রিম, জিলিপি, চাউমিন

ভোট দিলেই পাবেন লোভনীয় খাবার।

author-image
Adrita
New Update
df

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট শেষ। আগামী শুক্রবার রয়েছে দ্বিতীয় দফার ভোট। ভোট চলাকালীন ভোটারদের বিশেষ 'পুরস্কার' দেওয়ার সিদ্ধান্ত নিল মধ্যপ্রদেশের ইনদওর জেলা প্রশাসন। সকাল সকাল ভোট দিতে গেলেই ভোটারদের দেওয়া হবে আইসক্রিম। তা-ও আবার বিনামূল্যে। খাবারের তালিকায় রয়েছে পোহা, জিলিপির পাশাপাশি চাউমিন, মাঞ্চুরিয়ানও। তবে বিনামূল্যে খাবার পাওয়ার জন্য রয়েছে বিশেষ শর্তও।

Lok Sabha Elections 2024: First time voter? Things to keep in mind while  casting your vote, eligibility, documents required; Step-by-step guide |  Zee Business

আগামী ১৩ মে মধ্যপ্রদেশের ইনদওরে রয়েছে ভোট। তালিকায় রয়েছে ২৫.১৩ লক্ষ ভোটারের নাম। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের সময় ইনদওর লোকসভা কেন্দ্র থেকে ৬৯ শতাংশ মানুষ ভোট দিয়েছিলেন। এই বছরে ভোটদানের হার যেন আরও বৃদ্ধি পায় সে কারণেই বিশেষ 'পুরস্কার'-এর ঘোষণা করেছে জেলা প্রশাসন।

সকাল সকাল ভোট দিলেই বিনামূল্যে আইসক্রিম! ভোটারদের দেওয়া হবে জিলিপি, চাউমিনও

জেলাশাসক আশিস সিংহ জানান, সকাল ৭টা থেকে ৯টার মধ্যে ষাটোর্ধ্ব প্রার্থীদের পাশাপাশি যাঁরা প্রথম বার ভোট দিচ্ছেন তাঁদের বিনামূল্যে পোহা এবং জিলিপি দেওয়া হবে। ইনদওরে যে কোনও নামী খাবারের দোকানে গেলেই এই 'পুরস্কার' পাওয়া যাবে। ভোট দেওয়ার পর কালির দাগ দেখালেই ভোটারদের বিনামূল্যে এই খাবার দেওয়া হবে। পোহা এবং জিলিপির সঙ্গে দেওয়া হবে আইসক্রিমও।তাছাড়া সকাল ৭টা থেকে ৯টার মধ্যে যে কোনও ভোটার ভোট দিলেই তাঁদের বিনামূল্যে দেওয়া হবে চাউমিন এবং মাঞ্চুরিয়ান। 

Add 1