নিজের হাতে চপ ভেজে, ঢাক বাজিয়ে প্রচার সারলেন এই তৃণমূল প্রার্থী

ভোট প্রচারে নিত্যদিনই মানুষের কাছে পৌঁছে যাচ্ছেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী।

author-image
Adrita
আপডেট করা হয়েছে
New Update
d

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ লোকসভা নির্বাচনের প্রচার চলছে জোরকদমে। পিছিয়ে নেই কোনও দল। তৃণমূল কংগ্রেসও জোরকদমে তাদের প্রচার চালাচ্ছে। তবে এবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথেই হাঁটলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল। 

নিজের হাতে চপ ভেজে, ঢাক বাজিয়ে প্রচার সারলেন এই তৃণমূল প্রার্থী। এদিন তিনি ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি শেখ হামিদের নেতৃত্বে বিভিন্ন গ্রামে গিয়ে কখনো হেঁটে প্রচার সারেন, তো কখনো কর্মিসভার মধ্য দিয়ে ভোট প্রচার করেন। 

Sujata Mondal Bishnupur Parliament Constituency TMC Candidate makes  controversial comment | Sujata Mondal: 'এখান থেকে লিড না পেলে...', প্রচারে  গিয়ে গ্রামবাসীদের 'হুমকি'! বিতর্কে জড়ালেন ...

এর আগেও একবার প্রচারে গিয়ে চা বানিয়েছিলেন তৃণমূল প্রার্থী সুজাতা।  চা বানাতে বানাতে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির নাম না করে কটাক্ষ করেন তৃণমূল প্রার্থী। তিনি কর্মী-সমর্থকদের উদ্দেশ্য করে বলেন, দেখুন কেউ তো চা বানাতে বানাতে দেশটাও বেঁচে ফেলেছেন। কিন্তু আমরা মানুষের মন জয় করছি।

Sujata Mondal

তার আগে প্রচারে বেরিয়ে ভোটারদের শাসাতে দেখা গিয়েছিল তাঁকে। ভোটারদের উদ্দেশে তিনি পরিষ্কার বলেন, 'ভোটের বেলায় বড় ফুলকে দেবে, আর চাওয়ার বেলায় ছোট ফুলের কাছে চাইবে, সেটা হবে না।' মিডিয়ার সামনে তাঁর সাফ কথা, 'তৃণমূল লিড না পেলে, আর কেউ কথা শুনতে আসবে না।'

Add 1

স

স

স্ব