' সবচেয়ে বড় গদ্দার মেদিনীপুরের মীরজাফর ' চাঁছাছোলা ভাষায় কটাক্ষ মমতার

নির্বাচনে কটাক্ষ মমতার।

author-image
Adrita
New Update
ড

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর: দাঁতনে হেলিকপ্টারে করে জুন মালিয়ার সমর্থনে সভা করতে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সভামঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বিরোধী দলনেতার শুভেন্দু অধিকারীকে চাঁছাছোলা ভাষায় কটাক্ষ করেন। তিনি নাম না নিয়ে বলেন, '' মেদিনীপুরে জন্ম এবং মেদিনীপুরের সবচেয়ে বড় গদ্দার আমাদের মীরজাফর যিনি বহু সুবিধে নিয়ে পালিয়ে গিয়েছেন। '' 

প্রসঙ্গত উল্লেখ্য ২০২৪ এর লোকসভা ভোট এখনো প্রায় এক মাস বাকি রয়েছে মেদিনীপুরের। তবে রীতিমত জোর কদমে প্রচার চালিয়ে যাচ্ছেন তৃণমূল প্রার্থী জুন মালিয়া। মেদিনীপুরে এই লোকসভার ক্ষেত্রে জুন মালিয়ার সঙ্গে লড়াই হবে মূলত বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের সঙ্গে। বলা যেতে পারে দুজনেই এর আগে বিধায়ক ছিলেন। একজন আসানসোলের আর একজন মেদিনীপুর বিধানসভার। তবে দুজনের ক্ষেত্রেই লোকসভা একদম নতুনত্ব।

এই লোকসভার যে ৭ টি বিধানসভা রয়েছে তা বেশিরভাগই অনগ্রসর অধ্যুষিত। দাঁতন এবং কেশিয়াড়ি অঞ্চলে বিশেষ করে অনগ্রসর মানুষের বসবাস। সেক্ষেত্রে এই দুই প্রার্থীর মধ্যে কে জয়ী হবে সেটা এখন প্রশ্নের। যদিও সাংবাদিকদের সমীক্ষা ইতিমধ্যে অগ্নিমিত্রা পালের জেতার আভাস আগেই দিয়ে দিয়েছে। তবে কোন অংশেই জুন মালিয়া প্রচারে খামতি রাখতে চাইছেন না। যদিও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই প্রথম এলেন প্রার্থীর হয়ে প্রচারে।

Add 1