গভীর জঙ্গলে শ্যামরূপার মন্দিরে যজ্ঞে কীর্তি

মন্দিরের যজ্ঞে উপস্থিত তৃণমূল কংগ্রেস প্রার্থী কীর্তি আজাদ।

author-image
Adrita
New Update
cx

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ রামনবমীর সন্ধিক্ষণে পুজো দিয়ে জয়ের প্রার্থনা করেছিলেন বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। আর বৃহস্পতিবার দুপুরে দাবদাহের মাঝে গাছ তলায় বসে শ্যামরূপা মায়ের কাছে যজ্ঞ করে বিজয়ের প্রার্থনা করলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী কীর্তি আজাদ। তার সাথে উপস্থিত ছিলেন স্ত্রী পুনম আজাদ এবং দলীয় কর্মীরা। 

তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ বলেন," পরিষ্কার মনে আর ভক্তি ভরে প্রার্থনা করলে মা সাড়া দেন। কারণ মা অন্তর্যামী মায়ের কাছে কিছু চাইতে হয়না। কে মানুষের পূজারী আর কে মহিলাদের গালাগালি দেয়, মাকে অপমান করে তা মা পরিষ্কার বুঝতে পারেন। দিলীপ ঘোষ বধ হবে। জোড়া ফুলে ভোট দিয়ে দিলীপ ঘোষকে মেদিনীপুরে পাঠিয়ে দেব। '' 

এক্ষেত্রে উল্লেখ্য যে, বহু কাল আগে বাঘ, সিংহের আতঙ্কের মাঝে রাজা লক্ষণ সেনের মন্দিরে সিদ্ধিলাভের আশায় নরবলি দিতেন কপালিকরা। আর সেই নরবলি বন্ধ করে শ্যামারূপা মাকে শ্যামরূপে দর্শন করিয়েছিলেন কবি জয়দেব। কথিত আছে অগাধ ভক্তি আর মনের আস্থা ভরে মাকে পুজো দিলে মা মনের ইচ্ছা পূরণ করেন। জয়ের আশায় তাই জঙ্গলের মাঝেই সেই মন্দিরেই আনাগোনা বেড়েছে লোকসভা নির্বাচনের প্রার্থীদের। 

Add 1