ভোটের আগেই খুন বিজেপি কর্মী !

তদন্ত চালাচ্ছে পুলিশ।

author-image
Adrita
আপডেট করা হয়েছে
New Update
d

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুরঃ পশ্চিম মেদিনীপুর পিংলা বিধানসভার খড়গপুর গ্রামীন থানার অন্তর্গত বারবাসী এলাকা থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। যুবকের নাম শান্তনু ঘড়ুই। আরও জানা গিয়েছে যে তিনি বিজেপি কর্মী ছিলেন। 

পরিবারের পক্ষ থেকে জানা গিয়েছে যে, '' বিজেপি করে বলে দাবি করেছেন তার দাদা। তার দাদা আরো অভিযোগ করেছেন বেশ কয়েকদিন ধরে বিজেপির হয়ে দেওয়াল লিখন করত তা নিয়ে বহুবার তাকে হুমকি হয়েছে সেই ক্ষেত্রে শাসক দলের নেতারা তাকে খুন করতে পারে। ''

যদিও পুলিশের প্রাথমিক অনুমান পড়ে গিয়ে মৃত্যু হতে পারে ওই যুবকের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না তাও ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি তনময়  দাস জানিয়েছেন মৃত শান্তনু ঘোড়াই  বিজেপি সক্রিয় কর্মী ছিল বহুবার তাকে হুমকি-টুমকি দেওয়া হতো শাসক দলের নেতারা এই কাজ করেছে বলে দাবি করছেন ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি তনময় দাস।

 

যদিও তৃণমূল কংগ্রেসের পিংলার বিধায়ক তথা ঘাটাল সংগঠনিক জেলার অন্যতম নেতা অজিত মাইতি জানিয়েছেন নেশায় পড়ে গিয়ে মৃত্যু হতে পারে তার সঙ্গে রাজনৈতিক বা তাকে খুন করা নিয়ে কোন সম্পর্ক নেই বিজেপি অযথা মিথ্যে অভিযোগ করছে।

ম।ক,ম্ন

সূত্রে খবর, এই ঘটনার পর রাতেই খুনের অভিযোগ দায়ের করলো পরিবার।

Add 1

স

স

স্ব