ভোটের বলি ! বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন, এলাকায় চাঞ্চল্য

ভোটের বলি !

author-image
Adrita
New Update
de

নিজস্ব সং বাদদাতা, কাঁকসাঃ লোকসভা ভোটের আগেই শুরু হয়ে গেল খুনোখুনি। সুদ ব্যবসায়ীর হাতে খুন তৃণমূল কর্মী। এর ফলস্বরূপ জ্বললো গাড়ি, উত্তেজনায় ছড়ালো এলাকায়। মৃত ২৭ বছর বয়সী পবিত্র বিশ্বাস তৃণমূল কর্মী ছিল বলে স্থানীয় সূত্রে খবর। তিনি গোপালপুরের কর উত্তরপাড়ার বাসিন্দা ছিলেন। এহেন উত্তেজনাপূর্ণ পরিস্থিতি সামাল দিতে পৌঁছেছে কাঁকসা থানার বিশাল পুলিশ বাহিনী।

পরিবার সূত্রে জানা গিয়েছে যে, মঙ্গলবার রাতে কাঁকসার গোপালপুর উত্তরপাড়ার পবিত্র বিশ্বাস নামে তৃণমূল কর্মীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় এলাকার শম্ভু দাস নাম এর সুদ কারবারি। তারপরেই পবিত্রকে পিটিয়ে শ্বাসরোধ করে খুন করা হয় বলে অভিযোগ। এই ঘটনার পর থেকেই গা ঢাকা দেয় অভিযুক্ত শম্ভু দাস। তবে রাতেই উত্তেজিত জনতা শম্ভু দাসের বাড়ি ভাঙচুর করে এবং একটি চারচাকা গাড়িও জ্বালিয়ে দেয়।

মৃত পবিত্র বিশ্বাসের মামা সুনীল মন্ডল অভিযোগ করেন যে ," মঙ্গলবার রাতে পবিত্র ফোন করে তাকে বাঁচানোর জন্য অনুরোধ করে। তারপরেই খবর পাওয়া যায় যে সুদ ব্যবসায়ী শম্ভু দাসের বাড়ির বাইরে পড়ে আছে পবিত্র বিশ্বাস। তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজবাঁধের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। পলাতক শম্ভু দাসের সন্ধানে তল্লাশি শুরু করেছে কাঁকসা থানার পুলিশ।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি কাঁকসা সুমন কুমার জয়সওয়াল জানান যে, '' কি কারণে পবিত্র বিশ্বাসকে খুন করা হয়েছে তার তদন্ত শুরু হয়েছে। '' 

Addd 3

Add 1

cityaddnew

স