নির্বাচনের প্রচারে বিজেপির তারকা প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়

দেব হিরণ মুখোমুখি লড়াই।

author-image
Adrita
আপডেট করা হয়েছে
New Update
ফদ

নিজস্ব সংবাদদাতা, ঘাটালঃ অভিনেতা বনাম অভিনেতার লড়াই ঘাটাল লোকসভা কেন্দ্রে। ২৫ শে মে ভোট তার আগে প্রচারে ঝড় তুলছে তৃণমূল ও বিজেপির দুই অভিনেতা প্রার্থী। একই দিনে প্রচারে দেব ও হিরণ, দাসপুরে পদযাত্রা থেকে একাধিক কর্মী বৈঠক করে যখন প্রচারে ব্যস্ত তৃণমূলের দুবারের সাংসদ দীপক অধিকারী ওরফে দেব।তখনই ঘাটালে পায়ে হেঁটে অলিগলি বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগে বিজেপির হিরণ চট্টোপাধ্যায়। দাসপুরে দেবের মুখে যখন রাজ্য সরকারের উন্নয়নের খতিয়ান তুলে ধরে সৌজন্যের রাজনীতির বার্তা।

ঘাটালে প্রচারের ফাঁকে দেবকে কড়া আক্রমণে হিরণ। সোমবার ঘাটাল পৌরসভার ১৭ নং ওয়ার্ড গোবিন্দপুর শীতলা মন্দির ও কুশপাতায় শীতলা মন্দিরে পুজো দিয়ে  ঘাটাল শহরে প্রচার শুরু করেন ঘাটাল লোকসভা কেন্দ্রে বিজেপির তারকা প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।

এছাড়াও ঘাটালে ঠাকুর শ্রীশ্রী অনুকূল চন্দ্রের আশ্রমে দর্শন করে ঘাটাল পৌরসভার ১৬ নং ওয়ার্ড হরিজনপল্লীতে পায়ে হেঁটে অলিগলিতে প্রচার করেন হিরণ। প্রচারের ফাঁকে হিরণ তৃণমূলের তৃতীয় বারের জন্য ঘাটাল লোকসভার প্রার্থী অভিনেতা দেবকে ঘাটাল মাস্টার প্লান নিয়ে আক্রমণ শানান।

তার কথায়, ''  ঘাটাল মাস্টার প্লান প্রধানমন্ত্রী অনুমোদন দিয়ে দেওয়ার পরও ৩০ শতাংশ কাটমানি নেওয়া সাংসদ দেব প্রকল্প আটকে দিয়েছেন। আমার কাছে ডকুমেন্টস আছে দম থাকলে আমার বিরুদ্ধে সুপ্রিম কোর্ট বা হাইকোর্টে যাক না। পাঁশকুড়া হয়ে ভায়া ঘাটাল আরামবাগ রেল প্রকল্প রেল মন্ত্রক অনুমোদন দেওয়ার পরও তা আটকে রেখে রাজ্য সরকার। জিতলে ঘাটাল মাস্টার ও রেল প্রকল্প চালু করবো।

সোমবারের ভোট প্রচারে ঘাটাল লোকসভা কেন্দ্রের দুই তারকা প্রার্থীর প্রচারকে ঘিরে উন্মাদনা ছিল চোখে পড়ে সাধারণ মানুষের মধ্যে।

cityaddnew

স

স্ব

Add 1