'' গ্ল্যামার দিয়ে বা সিনেমা দেখে কি ঘাটালের বন্যা আটকানো যাবে ? '' তৃণমূলকে কটাক্ষ

তৃণমূলকে কটাক্ষ।

author-image
Adrita
New Update
ফগ

নিজস্ব সংবাদদাতা, ঘাটালঃ বৃহস্পতিবার ভোট প্রচারে বেরিয়ে ঘাটাল লোকসভা কেন্দ্রের ঘাটাল পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বানেশ্বর মন্দিরে পুজো দিয়ে পায়ে হেঁটে ৯ নম্বর ওয়ার্ড কামারপাড়া শীতলা মন্দিরে গিয়ে পুজো দেন ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।হিরণের সাথে প্রচারে উপস্থিত ছিলেন ঘাটাল বিধানসভার বিজেপি বিধায়ক শীতল কপাট। চাঁদিফাটা গরমে প্রচারের ফাঁকে ঘাটাল পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড নিশ্চিন্দিপুর নাপিতপাড়া এলাকায় রাস্তার ধারে থাকা ট্যাপ কলে জল খেয়ে তৃষ্ণা মেটাতে দেখা যায় হিরণকে। 

প্রচারে বেরিয়ে হিরণ বলেন, '' গরমে প্রচারের ফাঁকে ওআরএস জল খাওয়াচ্ছি সবাইকে। এভাবেই সকাল থেকে রাত প্রচার করে যাচ্ছি। ''  মানুষের মধ্যে এতো উৎসাহ উদ্দীপনা দেখে উৎসাহিত প্রার্থী । তিনি আরও বলেন যে, ''  এই প্রচন্ড গরমে ঈশ্বরের অসীমকৃপা তাই আমরা এখনও হেঁটে চলেছি পায়ে পায়ে মানুষকে সাথে নিয়ে। কারণ মানুষের উৎসাহ, ভালোবাসা, আশীর্বাদ আছে আমার সাথে। মানুষ চাইছে পরিবর্তন, আর সেই পরিবর্তনের জন্য আমাদের এইটুকু তো করতেই হবে। "

ঘাটালে প্রচারে গিয়ে দেব, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানিয়ে হিরণ বলেন, '' সিবিআই-ইডির কেসে ভোটের পরেই হয়তো পিসি ভাইপো এবং দেব জেলে যাবে। ভোটের পরে তিহাড় জেল থেকে টিভিতে প্রধানমন্ত্রীর ঘাটাল মাস্টার প্লান উদ্বোধন লাইভ দেখবেন। '' 

ঘাটাল মাস্টার প্লান নিয়ে দেবকে নিশানা করেন হিরণ। এ বিষয়ে হিরণ বলেন,'' ঘাটালের মানুষকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে বোকা বানিয়েছে আর নিজের সিনেমা, গ্ল্যামার দিয়ে ভেবেছে মানুষকে বোকা বানিয়ে যাবো। মানুষ দুবার বোকা হয়েছে, তিনবার কি বোকা হবেন ? সাধারণ মানুষের উদ্দেশ্য প্রশ্ন করেন হিরণ। '' তিনি আরও বলেন, ''  গ্ল্যামার দিয়ে বা সিনেমা দেখে কি ঘাটালের বন্যা আটকানো যাবে ? '' 

সম্প্রতি হাইকোর্টের ডিভিশন বেঞ্চে এসএসসির ২০১৬ র নিয়োগের পুরো প্যানেল বাতিল করে দেওয়া হয়েছে। ফলে প্রায় ২৬ হাজার চাকরি বাতিল হয়েছে। এদিন প্রচারে হিরণের মুখে সেই প্রসঙ্গই উঠে আসে।

হিরণ বলেন, ''  ২৬ হাজার ছেলে মেয়ের সংসার ভেসে গেল। এর জন্য দায়ী মমতা বন্দ্যোপাধ্যায় ও তার তৃণমূল দল। রাজনীতির স্বার্থে এই মুখ্যমন্ত্রী ২৬ হাজার ভুয়ো শিক্ষক নিয়োগ করেছিলেন তাদের চাকরি চলে গেল। তৃণমূল চোরদের ফাঁদে পড়ে এই ২৬ হাজার শিক্ষকের ফ্যামিলি বন্যার জলে ভেসে গেল।

হিরণের বক্তব্যর পাল্টা জবাব দিয়েছেন ঘাটাল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ মাজি। তিনি বলেন, '' হাইকোর্টের রায় নিয়ে ইতিমধ্যে বিভিন্ন সভা থেকে আমাদের নেত্রী বক্তব্য স্পষ্ট করে দিয়েছেন। যিনি এই মামলার সূচনা করেছিলেন আজ তিনি বিজেপিতে। আর হিরণ ফাসট্রেশনে ভুগছে কারণ ওর মিছিল প্রচারে লোক হচ্ছে না। মানুষ আমাদের সাথে আছে ওর মিথ্যা বক্তব্য কিছু যায় আসেনা। "

Add 1