বাজারের ব্যাগ হাতে কেনাকাটি করলেন বিজেপির তারকা প্রার্থী হিরণ

বিজেপির তারকা প্রার্থী হিরণের সাতসকালে ব্যাগ হাতে বাজারে হাজির হওয়াকে বিরোধীরা বাঁকা চোখে দেখছে।

author-image
Adrita
New Update
g

নিজস্ব সংবাদদাতা, দাসপুরঃ ব্যাগ হাতে বাজারে ক্রেতার ভূমিকায় ঘাটাল লোকসভা কেন্দ্রে বিজেপির তারকা প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। বাজারে কেনাকাটার পাশাপাশি ঘুরে দেখলেন বাজার। কথা বললেন ক্রেতা বিক্রেতাদের সাথে।বাজারে হিরণকে দেখে উৎসুক জনতার মধ্যে সেল্ফি তোলার হিড়িক পড়ে যায়।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছেন যে, '' দাসপুরে ভাড়া বাড়িতে থেকে প্রচারকার্য করতে হয়। সেই বাড়িতে যে ছেলে থাকে সে অসুস্থ। তাই নিজেই বাজার সারলাম। আমাকেও তো খাওয়াদাওয়া করতে হয়। ''

বৃহস্পতিবার দাসপুরের নবীনমানুয়া বাজারে ব্যাগ হাতে বাজারে হঠাৎই ক্রেতার ভূমিকায় এসে উপস্থিত হন ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। একপ্রকার বৃহস্পতিবার সকাল সকাল বাজারে খোশমেজাজে দেখা গিয়েছে বিজেপির তারকা প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে।

তবে সাংবাদিকরা তাকে সাতসকালে বাজারে বিজেপি প্রার্থীর ব্যাগ হাতে হাজির হওয়া কি নির্বাচনী প্রচারের কৌশল তা জিজ্ঞাসা করেন। তাতে জানা গেছে যে , লোকসভা নির্বাচনের প্রচারের সুবিধার্থে দাসপুরে একটি অস্থায়ী বাড়িতে ভাড়াটিয়া হিসাবে রয়েছেন বিজেপি প্রার্থী হিরণ। কলকাতায় যাতায়াতে অসুবিধার জন্য দাসপুরে ওই বাড়িতে থেকেই ঘাটাল লোকসভা কেন্দ্রে নির্বাচনী প্রচার কাজ সারছেন বিজেপির এই তারকা প্রার্থী।

বাজার করা প্রসঙ্গে হিরণ অবশ্য জানিয়েছেন যে," আমাকেও তো খাওয়া দাওয়া করতে হয়, ভগবান তো উপর থেকে খাওয়ার পাঠান না। আমি যে বাড়িতে থাকি সেখানে কোনো ফ্রিজ নেই। অনেকে এক সপ্তাহের বাজার করে ফ্রিজে রেখে দেয়,আমাকে রোজ বাজার করতে হয়। বাড়িতে যে ছেলেটি থাকে তার শরীর খারাপ তাই আমি ভাবলাম বাজারটা আজ আমিই করে নিয়ে আসি।"

ভোটযুদ্ধে মাঠে ময়দানে রাজনৈতিক দলের প্রার্থীরা বিভিন্ন নির্বাচনী প্রচার কৌশলকে হাতিয়ার করে ভোটারদের নজরকাড়ার চেষ্টা করে চলেছে। বিজেপির তারকা প্রার্থী হিরণের সাতসকালে ব্যাগ হাতে বাজারে হাজির হওয়াকে বিরোধীরা বাঁকা চোখে দেখলেও, গেরুয়া শিবির অবশ্য একে স্বাভাবিক বলেই মনে করছে। 

Add 1