ক্রিমিনালদের সাহায্যকারী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শাস্তির দাবিতে সোচ্চার অগ্নিমিত্রা

অগ্নিমিত্রা পাল রীতিমত প্রচার চালিয়ে যাচ্ছেন মেদিনীপুরের লোকসভা কেন্দ্রে।

author-image
Adrita
New Update
এস

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুরঃ গোটা দেশের সঙ্গে লোকসভার নির্বাচন হবে মেদিনীপুর ৩৪ নম্বর লোকসভা কেন্দ্রের। আর সেই লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হয়েছেন অগ্নিমিত্রা পল। যদিও প্রার্থী ঘোষণার পর থেকেই এই অগ্নিমিত্রা পাল রীতিমত প্রচার চালিয়ে যাচ্ছেন মেদিনীপুরে তার লোকসভা কেন্দ্রের ৭ টি বিধানসভাতে। শেষ প্রান্ত এগরা থেকে শুরু করে তিনি দাঁতন, কেশিয়াড়ি, নারায়ণগড়, খড়গপুর এবং মেদিনীপুরেও জোর কদমে প্রচার সারছেন। 

তার নির্দিষ্ট কর্মসূচি অনুযায়ী তিনি মেদিনীপুর শহরের সিদ্ধেশ্বরী মন্দিরে প্রথমে পুজো দিতে আসেন। এই পুজো দেওয়ার পর তিনি এক প্রস্থ দেওয়াল লিখন করেন। তার সঙ্গে নেতৃত্ব দেয় এলাকার বিজেপির নেতৃত্ব কর্মী ও সমর্থকেরা। এরপর অগ্নিমিত্রা পল লোকসভা কার্যালয়  উদ্বোধন করেন।  

প্রচারে এসে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির প্রতি সোচ্চার হলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। তিনি বললেন শেখ শাহজানকে সাহায্যকারী এই মুখ্যমন্ত্রীর কি শাস্তি হবে। সাংবাদিকদের প্রশ্নে প্রার্থী জানান যে, " শেখ শাহজাহানকে নিয়ে যত রকম অভিযোগ রয়েছে বিশেষ করে মহিলা পাচার, রোহিঙ্গা প্রবেশ, এলাকার মা বোনদের উপর অত্যাচার এইসব তো ওর বিরুদ্ধে অভিযোগ রয়েছে কিন্তু আপনারা কি আমায় বলতে পারেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বিধানসভায় দাঁড়িয়েই বলেছেন শেখ শাহজাহান নির্দোষ। ওকে ইডি বারবার ধরে টার্গেট করছে এই ঘটনায় মমতা ব্যানার্জির কি শাস্তি হবে। তিনি জোর গলায় বলেন মমতা ব্যানার্জীর তো কিছু শাস্তি হওয়া দরকার আছে ? কটাক্ষের সুরে এও বলেন মুখ্যমন্ত্রী বলে আমাদের মাথা তো কিনে নেয়নি। পাশাপাশি তিনি বলেন এই রাজ্যের মুখ্যমন্ত্রী ক্রিমিনাল দ্বারা পরিচালিত। সিপিআইএম আমলে ক্রিমিনাল ছিল এবং তিনি ক্রিমিনাল দ্বারা পরিচালিত। তাই তার শাস্তিও হওয়া উচিত। '' 

Add 1