হোলির খাওয়াদাওয়া (পর্ব-১)

author-image
Harmeet
আপডেট করা হয়েছে
New Update
হোলির খাওয়াদাওয়া (পর্ব-১)

নিজস্ব সংবাদদাতাঃ

বাঙালির যে কোনও উৎসব-অনুষ্ঠানই খাওয়াদাওয়া ছাড়া অসম্পূর্ণ। সামনেই আসতে চলেছে দোলযাত্রা উৎসব বা ''হোলি''। তাই খাওয়াদাওয়ার এক নতুন এবং জমজমাট রেস্তোরাঁর ঠিকানা হল

''চিলেকোঠা রেস্তোরাঁ''।

 সবুজ বনানি ঘেরা এই রেস্তোরাঁটি আপনাদের মন কারবেই। 





এই চিলেকোঠা রেস্তোরাঁ হোলি উপলক্ষ্যে আম-বাঙালির জন্য কিছু স্পেশাল মেনু এনেছে। ডোভার লেনের কাছে রয়েছে এই রেস্তোরাঁটি। ভোজনরসিকদের জন্য নানা ধরনের সনাতনী মেনু পাওয়া যাবে সেখানে। ঢাকাই রোস্ট, মুর্গ পোলাও, চিতল মুইঠ্ঠা, ঠাকুমার তেলকই-সহ আরও বিভিন্ন আইটেম। এত লোভনীয় খাবারের কথা শুনে দামের কথাও মনে হতে পারে। তবে কোনও চিন্তা নেই একদম সাধ্যের মধ্যে পাওয়া যাবে এইসব লোভনীয় পদগুলি। দু'জনের জন্য খরচ পড়বে মাত্র ৮০০ টাকা। তবে এরসঙ্গে GST চার্জও রয়েছে। সকাল সাড়ে এগারোটা থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত খোলা থাকবে এই রেস্তোরাঁ। ভোজনরসিক বাঙালিদের যে সেরা ঠিকানা হয়ে উঠবে। সে বিষয়ে কোনও সন্দেহ নেই। 


এছাড়াও রয়েছে হোয়াটস অ্যাপ কাফে। হোলি উপলক্ষে পিছিয়ে নেই এই হোয়াটস অ্যাপ কাফেও। নানা রকমের আমিষ খাবারের সম্ভার নিয়ে হাজির হয়েছে তারা। দু'জনের জন্য খরচ পড়বে ১৫০০ টাকা। তার সঙ্গে থাকছে অবশ্যই GST চার্জ। মার্চ মাসের ২১ তারিখ থেকে ৩১ তারিখ পর্যন্ত চলবে এই উৎসব। এই ক্যাফেটি অবস্থিত সাউদার্ন অ্যাভিনিউ- এ নজরুল মঞ্চের বিপরীতে। রুফটপে অবস্থিত এই রেস্তোরাঁটির আনন্দ নিতে ভজনরসিকরা ঘুরে আসতেই পারেন একবার।