উত্তরপ্রদেশ নির্বাচনে মানুষ ''ঘোর পরিবারবাদীদের'' প্রত্যাখ্যান করেছে, বলেছেন মোদী

author-image
Harmeet
আপডেট করা হয়েছে
New Update
উত্তরপ্রদেশ নির্বাচনে মানুষ ''ঘোর পরিবারবাদীদের'' প্রত্যাখ্যান করেছে, বলেছেন মোদী



নিজস্ব সংবাদদাতাঃ উত্তর প্রদেশে চলমান বিধানসভা নির্বাচনের পঞ্চম পর্বের নির্বাচনের সমাপ্তির একদিন পরে , প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সোমবার বলেছেন যে রাজ্যের জনগণ প্রত্যাখ্যান করেছে ' ঘোর পরিবারবাদী' ( পরিবারমুখী নেতা) পশ্চিম থেকে পূর্ব পর্যন্ত এবং দেখিয়েছে যে "ইউপির যানবাহন জাতপাতের গলিতে আটকা পড়বে না"।

"উত্তরপ্রদেশে নির্বাচনের পাঁচ দফা শেষ হয়েছে। পশ্চিম থেকে পূর্ব পর্যন্ত, ' ঘোর পরিবারবাদীরা' প্রত্যাখ্যান করা হয়েছে। ইউপির জনগণ দেখিয়ে দিয়েছে ইউপির বাহন জাত-পাতের গলিতে আটকে থাকবে না, বরং উন্নয়নের মহাসড়কে গতি পেয়েছে। জাতপাতের ঊর্ধ্বে উঠে, জাতীয় স্বার্থকে সম্মান করা এবং রাজবংশের বিরোধিতা করা হল বালিয়ার সংজ্ঞা," প্রধানমন্ত্রী মোদি এখানে একটি জনসভায় ভাষণ দেওয়ার সময় বলেছিলেন। "রাজ্যের আইনশৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য" মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশংসা করে প্রধানমন্ত্রী মন্ত্রী বলেছিলেন যে " ঘোর পরিবারবাদীরা তাদের অফিসে থাকাকালীন রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি ধ্বংস করেছিল। "বালিয়া, পূর্বাঞ্চল এবং উত্তরপ্রদেশের উন্নয়ন আমার দায়িত্বের পাশাপাশি আমার অগ্রাধিকার। আজ, পূর্বাঞ্চলের পাশাপাশি, প্রতিটি অঞ্চলের উন্নয়নে মনোযোগ দেওয়া হচ্ছে, তা বিদ্যুৎ, রাস্তা, হাসপাতাল হোক।ঘোর পরিবারবাদীরা রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতিকে ধ্বংস করে দিয়েছিল। যোগী আদিত্যনাথ এটিকে ট্র্যাকে ফিরিয়ে আনছেন,” তিনি বলেছিলেন।

আইনশৃঙ্খলা ইস্যুতে পার্টি প্রধান অখিলেশ যাদবের নেতৃত্বাধীন রাজ্যের আগের সমাজবাদী পার্টি সরকারকে আক্রমণ করে প্রধানমন্ত্রী মোদী বলেছিলেন যে বালিয়ার ব্যবসায়ী কীভাবে ভুলতে পারবেন না। তার শাসনামলে গুন্ডারা তাদের টাকা ছিনিয়ে নিয়েছিল। "বালিয়ার ব্যবসায়ীরা ভুলতে পারে না কিভাবে গুন্ডারা তাদের টাকা ছিনিয়ে নিয়েছিল। মুখ্যমন্ত্রী যোগীর সরকারের অধীনে বালিয়ার ব্যবসায়ী নিরাপদ বোধ করছেন। মেয়েরা ঘরের বাইরে গেলে গুন্ডাদের ভয় পায় না। " 2022 সালের বিধানসভা নির্বাচন উত্তরপ্রদেশে 10 ফেব্রুয়ারি থেকে 7 মার্চ পর্যন্ত সাতটি ধাপে উত্তর প্রদেশ বিধানসভার 403 সদস্য নির্বাচনের জন্য অনুষ্ঠিত হচ্ছে। ভোট গণনা করা হবে এবং ফলাফল 10 মার্চ, 2022-এ ঘোষণা করা হবে।