জোর টক্কর চন্দ্রকোনা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে!

author-image
Harmeet
আপডেট করা হয়েছে
New Update
জোর টক্কর চন্দ্রকোনা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে!













দিগ্বিজয় মাহালী, মেদিনীপুরঃ
চন্দ্রকোনা পুরসভার ১২ টি ওয়ার্ডের মধ্যে সবথেকে গুরুত্বপূর্ণ ওয়ার্ড ২০২২ সালের পৌরসভা নির্বাচনে চার নম্বর ওয়ার্ড। তৃণমূল, বিজেপি, সিপিএম, কংগ্রেস ও নির্দল... পাঁচ দলের প্রার্থী বর্তমান পৌরসভার নির্বাচনে চন্দ্রকোনা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করছে।

 





তৃণমূল কংগ্রেস প্রার্থী গোবিন্দ দাস জানান, 'মমতা বন্দ্যোপাধ্যায় যেইভাবে উন্নয়ন করেছে তাতে বিরোধীরা ৪ নম্বর ওয়ার্ডে কিছু প্রভাব ফেলতে পারবে না। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিনিধি হিসেবে আমি নিশ্চিত করে পৌরসভায় যাবো।'









অপরদিকে প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী সৌরভ দাস জানান, 'আজ ভোট বলে নয়, দীর্ঘ লকডাউন এর সময় থেকেই এলাকার মানুষের পাশে সব সময় রয়েছে বিজেপি। তাই সাধারণ মানুষই ঠিক করবেন তারা কাকে ভোট দেবেন যে পাশে রয়েছে, না যে মুখে বুলি আওড়াচ্ছে তাঁর পাশে।

'







সিপিএম প্রার্থী সুজিত পাল জানান, 'ব্রাহ্মণ শুধুমাত্র জেতার জন্যই ভোটে প্রতিদ্বন্দ্বিতা করে না। তারা আইডোলজি কাজ করে।' সাধারণ মানুষের কাছে সঠিক পৌরসভার উন্নয়ন পৌঁছে দিতে গেলে একমাত্র ধর্ম নিরপেক্ষ বিকল্প বলেও উল্লেখ করেন তিনি।









অন্যদিকে কংগ্রেস প্রার্থী ও নির্দল প্রার্থীর তেমনভাবে প্রতিক্রিয়া মেলেনি। তবে দেখার বিষয় এই ৪ নম্বর ওয়ার্ড থেকে সর্বশেষ হাসি কে হাসেন।