প্রতিবন্ধী ব্যক্তির পাশে দাঁড়ালেন বিধায়ক

author-image
Harmeet
আপডেট করা হয়েছে
New Update
প্রতিবন্ধী ব্যক্তির পাশে দাঁড়ালেন বিধায়ক

হরি ঘোষ, পাণ্ডবেশ্বর : প্রতিবন্ধী এক ব্যক্তির দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী।

পান্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর-ফরিদপুর ব্লকের রাঙামাটি গ্রামের বাসিন্দা শেখ মনতাজ শারীরিকভাবে অক্ষম। সে তার নিজের গ্রামে একটা ছোট্ট দোকান চালাত। কিন্তু করোনা অতিমারির কারণে দীর্ঘ দুই বছর ব্যবসায় পড়েছে ভাটা। শূন্য হয়েছে সঞ্চিত অর্থ। বর্তমানে সাংঘাতিক আর্থিক সমস্যায় আছেন শেখ মনতাজ, এমনটাই জানান তিনি। ঠিক এই অবস্থায় জীবনের স্রোতে ফেরার টানে পাণ্ডবেশ্বরের বিধায়কের দ্বারস্থ হলেন তিনি। বুধবার সকালেই বিধায়কের কাছে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেওয়ার পথেই সাক্ষাৎ হয় বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী সঙ্গে। তাঁর কাছে সমস্ত বিষয় বৃত্তান্ত শুনে বিধায়ক তাঁকে সবরকমভাবে সাহায্যের আশ্বাস দেন।

রাঙামাটি গ্রামেরই এক বাসিন্দা শেখ শাহাবুদ্দিন জানান, "যেভাবে মাননীয় বিধায়ক এক প্রতিবন্ধী ভাইকে সাহায্য করছেন এটা চিরস্মরণীয় হয়ে থাকবে।" ওই গ্রামের বাসিন্দাদের তিনি এও জানান, এমন মানবিক বিধায়ক এর আগে তাঁরা দেখেননি। অন্যদিকে, বিধায়কের কাছ থেকে সাহায্যের আশ্বাস পেয়ে জীবনের স্রোতে ঘুরে দাঁড়াবার জন্য আশাবাদী শেখ মনতাজ।