যুদ্ধে কাবাডি বিধ্বস্ত সিরিয়া!

author-image
Harmeet
আপডেট করা হয়েছে
New Update
যুদ্ধে কাবাডি বিধ্বস্ত সিরিয়া!

​নিজস্ব সংবাদদাতাঃ  ভারতের দূতাবাস দামেস্কে, 15ই জানুয়ারী 2022 শনিবার, সকাল 11 টায় দামেস্কের টিশরিন স্পোর্টস সেন্টারে ভারতীয় জাতীয় যুব দিবস এবং ইন্ডিয়ার 75 বছর উদযাপনের অংশ হিসাবে সিরিয়ার জেনারেল স্পোর্টস ফেডারেশনের সহযোগিতায় প্রথম কাবাডি টুর্নামেন্টের আয়োজন করা হয়। 







কাবাডি টুর্নামেন্টে দামেস্ক, হোমস, কুনেইত্রা এবং ভারতীয় প্রবাসী দলগুলি অংশ নেয়। অনুষ্ঠান শুরু হয় দুই দেশের জাতীয় সঙ্গীতের মাধ্যমে। এরপর জুম্বা নৃত্যের মাধ্যমে স্বাগত জানানো হয়। 













এই টুর্নামেন্টে ভারতীয় দল প্রথম স্থান অধিকার করে। দামেস্ক গ্রামাঞ্চল রানার আপ এবং হোমস 3য় অবস্থানে ট্রফি জিতেছে। ট্রফি ছাড়াও, প্রথম তিনটি দলকে স্বর্ণ, রৌপ্য এবং ব্রোঞ্জ পদক দেওয়া হয় এবং শেষ দুটি পরাজিত দলের একজন করে সেরা খেলোয়াড়কেও স্বর্ণপদক দেওয়া হয়। 











প্রধান অতিথি ছিলেন আরব সমাজতান্ত্রিক বাথ পার্টির দামেস্ক শাখার প্রধান জনাব হাসান সালমান এবং আরব সমাজতান্ত্রিক বাথ পার্টির কেন্দ্রীয় কমান্ডের উপদেষ্টা ডঃ গাজওয়ান রমাদান। 









ক্রীড়া ফেডারেশনের সভাপতি সানা মোহাম্মদ, বাথ পার্টি দামেস্ক শাখার প্রধান মি. হুসান সালমান এবং ভারতের রাষ্ট্রদূত মি: কান্যাল অনুষ্ঠানে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ভারতীয় খাবার পরিবেশন করা হয়। 







অনুষ্ঠানে ভারতীয় ক্রীড়াপ্রেমী সহ 300 জন সংবাদমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এই উদ্যোগ দুই বন্ধুপ্রতিম দেশের মধ্যে ক্রীড়া ক্ষেত্রে সহযোগিতার একটি নতুন পথ খুলে দিয়েছে। টিম ইন্ডিয়া ২৪:১৭ পয়েন্টে ট্রফি জিতেছে।