প্রতিষ্ঠা দিবসে প্রায় শতাধিক বিজেপি পরিবারের যোগদান তৃণমূলে

author-image
Harmeet
New Update
প্রতিষ্ঠা দিবসে প্রায় শতাধিক বিজেপি পরিবারের যোগদান তৃণমূলে

রাহুল পাসওয়ান, বারাবনি : শনিবার তৃণমূল কংগ্রেসের ২৫তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে পানুড়িয়া জল ট্যাঙ্কের কাছে বারাবনি তৃণমূল কংগ্রেস কার্যালয় উদ্বোধন করেন পশ্চিম বর্ধমান তৃণমূল কংগ্রেস সভাপতি তথা বিধায়ক বিধান উপাধ্যায়, বারাবনি তৃণমূল কংগ্রেস সভাপতি তথা জেলা পরিষদের সদস্য অসিত সিংহ। এদিন দলীয় পতাকা উত্তোলন করে, ফিতে কেটে ও ফলক সরিয়ে তৃণমূল কংগ্রেস কার্যালয়ের উদ্বোধন করা হয়। তাছাড়া এইদিন বারাবনি থানার দাসকেয়ারী ও পুচড়া গ্রাম থেকে প্রায় শতাধিক পরিবার বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তাদের হাতে তৃণমূল কংগ্রেস পতাকা তুলে দেন বিধায়ক বিধান উপাধ্যায় ও বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহ।

এ প্রসঙ্গে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় বলেন, "আজ এই সুন্দর দিনে বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ের উদ্বোধন করা হল, তাছাড়া আজ প্রায় শতাধিক পরিবার যারা কোনো কারণে ভুল করে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপি দলে চলে গিয়েছিল, তারা সবাই আজ তৃণমূল কংগ্রেসে যোগদান করল। তাদের দলে স্বাগত।"

এই প্রসঙ্গে বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহ জানান, "পঁচিশতম প্রতিষ্ঠা দিবসের দিনে সারা বারাবনি ব্লক জুড়ে তৃণমূল কংগ্রেসের সমস্ত দলীয় কার্যালয়ে পতাকা উত্তলন করা হয়। তাছাড়া আজ মুখ্য ব্লক কার্যালয়ের উদ্বোধন করা হয়।"