পাঁচ বছরের ছেলেকে নিয়ে নিখোঁজ গৃহবধূ, তদন্তে পুলিশ

author-image
Harmeet
New Update
পাঁচ বছরের ছেলেকে নিয়ে নিখোঁজ গৃহবধূ, তদন্তে পুলিশ

দিগবিজয় মাহালি,পশ্চিম মেদিনীপুরঃ হাওড়ার পর এবার পিংলায় পাঁচ বছরের ছেলেকে টিউশন পড়াতে নিয়ে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হলো এক গৃহবধূ। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার গোবর্ধনপুর অঞ্চলের দনীচক গ্রামীন এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে,পিংলা থানার দনীচক গ্রামীণ এলাকার বাসিন্দা সুদেষ্ণা মাইতি,স্বামী গোপাল মাইতি কর্মসূত্রে হাওড়াতে থাকেন। অভিযোগ বৃহস্পতিবার সকালে সুদেষ্ণা তার পাঁচ বছরের ছেলে রাজকুমার মাইতিকে টিউশন পড়াতে নিয়ে যাবে বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপর থেকেই তাঁর মোবাইল ফোন সুইচ অফ বলতে থাকে এমনটাই দাবি পরিবারের।

এ ব্যাপারে ওই গৃহবধূ সুদেষ্ণা মাইতির দাদা শুভঙ্কর সামন্ত বোনকে খুঁজে দেওয়ার জন্য ফেসবুকে পোস্টও করেছেন। তিনি জানান,আজ সকালে বোন ভাগ্নেকে নিয়ে টিউশন পড়ানোর নাম করে বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপর থেকেই এখনো পর্যন্ত বাড়ি ফেরেনি।

এই ঘটনায় নিখোঁজ ওই গৃহবধূর শ্বশুর বাড়ির পক্ষ থেকে পিংলা থানায় অভিযোগ দায়ের করা হয়। ঘটনায় কার্যত দিশেহারা বোধ করছেন উদ্বিগ্ন পরিবার। বাড়ির গৃহবধূকে যত দ্রুত সম্ভব ফিরে পেতে চাইছেন পরিবারের সদস্যরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে,পিংলা থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছে ওই গৃহবধূর শশুর। অপহরন নাকি অন্য কিছু রয়েছে এই নিখোঁজ হওয়ার পিছনে সেই বিষয় তদন্ত করে দেখছে পুলিশ।