কোন রাশির দিন কেমন যাবে আজ?

author-image
Harmeet
New Update
কোন রাশির দিন কেমন যাবে আজ?

নিজস্ব সংবাদদাতাঃ 

মেষঃ আজ কর্মস্থানে আপনি কাউকে বেশি বিশ্বাস করবেন না। বন্ধুদের কাছ থেকে শত্রুর মতো ব্যবহার পেতে পারেন। বিষয়-সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ হতে পারে।

বৃষঃ মনের মতো মানুষের দেখা পাবেন। আজ গৃহে বা কর্মস্থানে মাথা ঠান্ডা রাখুন। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

 মিথুনঃ কোনও আলোচনায় সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই করতে ভাল লাগবে না।

কর্কটঃ বিজ্ঞান বিষয়ের শিক্ষার্থীদের অগ্রগতির যোগ। সংসারে কোনও কারণে ধৈর্য হারালে অশান্তির সৃষ্টি হতে পারে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। 

সিংহঃ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে।ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল খবর পেতে পারেন।যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি।



কন্যাঃ বেকারদের চাকরির যোগ আসতে দেরি আছে। ব্যবসায় ভাল লাভ ও সঞ্চয় হতে পারে। শরীরের কোনও অংশে যন্ত্রণা নিয়ে কষ্ট পেতে হবে।



তুলাঃ প্রণয়ে আসক্তি বাড়তে পারে। ব্যবসার জন্য ভাল সময়। সঞ্চয় বৃদ্ধি। খেলাধূলায় জয় লাভ। বাড়তি কোনও কাজে নিয়ে ব্যস্ত হতে হবে। প্রেমে অভিমান বাড়তে পারে। আর্থিক চাপের সম্ভাবনা।



বৃশ্চিকঃ প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারোর প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পারিবারিক অশান্তি মিটে যাওয়ার সংকেত। অতিরিক্ত কথায় সমস্যার সৃষ্টি হতে পারে।



ধনুঃ  আজ এমন কিছু কাজ করবেন, যা আপনার অজান্তেই ভবিষ্যতের জন্য ভাল। কোনও কথা গোপন করা নিয়ে দাম্পত্য কলহ। আজ সারা দিন ব্যস্ততায় কাটবে। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। 


মকরঃ শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনা-বেচা করার জন্য দিনটি শুভ। প্রাপ্তবয়স্কদের কথা মেনে চলুন। আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে।



কুম্ভঃ কোনও কারণে কর্মে ব্যাঘাত ঘটতে পারে। নিজে পড়াশোনা করতে চাইলেও বাধা আসতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ না করাই শ্রেয়। সহকর্মীর সাহায্যে পদন্নোতির যোগ। 


 মীনঃ নিজের মনের মতো কাজ না হলেও যা আসছে, তাকে গ্রহণ করাই ভাল। অন্যের বুদ্ধিতে চলে আজ আপনি সমালোচিত হতে পারেন। আত্মীয়দের সঙ্গে পুরনো ঝঞ্ঝাট মিটে যেতে পারে।