এনসিবি অফিসে অনন্যা পাণ্ডেকে ধমক

author-image
Harmeet
New Update
এনসিবি অফিসে অনন্যা পাণ্ডেকে ধমক

নিজস্ব সংবাদদাতাঃ ক্রুজ মাদক মামলায় গতকাল বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে জিজ্ঞাসাবাদ করেছে নাকরোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। নির্ধারিত সময়ের পর কিছুটা দেরি করেই এনসিবি অফিসে পৌছেছিলেন অনন্যা পাণ্ডে। আর এভাবে অনন্যার দেরি করে পৌঁছনোয় এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ে অসন্তোষ গোপন করেন বলেই খবর। তিনি কার্যত ধমক দেন রূপোলি পর্দার উঠতি অভিনেত্রীকে।

উল্লেখ্য, বৃহস্পতিবারও এনসিবি অফিসে অনন্যাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। এরপর শুক্রবারও তাঁকে ডাকা হয়েছিল। এনসিবি-র পক্ষ থেকে অনন্যাকে বেলা ১১ টায় আসতে বলা হয়েছিল। কিন্তু অনন্যা এনসিবি অফিসে পৌঁছন দুপুর দুটো নাগাদ।

এর আগের দিনও এনসিবি অনন্যাকে দুপুর দুটোয় সময় দিয়েছিল। কিন্তু তিনি বিকেল চারটেয় পৌঁছেছিলেন। এ জন্য এনসিবি জিজ্ঞাসাবাদ সম্পূর্ণ করতে পারেনি। এরপর গতকালও দেরিতে পৌঁছনোয় ক্ষুব্ধ হন এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। তিনি কড়া ভাষায় তিরস্কার করেন অনন্যাকে।

অনন্যাকে ধমক দেন সমীর ওয়াংখেড়ে। তিনি অনন্যাকে বলেন, আপনাকে ১১ টার সময় ডাকা হয়েছিল। আর আপনি এসেছেন এখন। অফিসাররা তো আপনার অপেক্ষায় বসে থাকতে পারেননা। এটা আপনার কোনও প্রোডাকশন হাউস নয়, এটা কেন্দ্রীয় সংস্থার অফিস। যখন ডাকা হবে, তখন পৌঁছোবেন।